মাকে ‘মার’, ধৃত ছেলে

সন্ধ্যাদেবীর অভিযোগ, বাড়িটি তাঁর স্বামী অধর দাসের নামে ছিল। বছরখানেক ধরে ছেলে ও পুত্রবধূ ওই বাড়ি তাঁদের নামে লিখে দেওয়ার জন্য তাঁর উপরে শারীরিক ও মানসিক অত্যাচার শুরু করেছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০১৯ ০১:২৫
Share:

প্রতীকী ছবি।

মাকে মারধর করে বাড়ি থেকে বার করে দেওয়ার অভিযোগে ছেলেকে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার, বিষ্ণুপুর থানার সুলতানগঞ্জ এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সন্ধ্যা মণ্ডল নামে এক মহিলা বুধবার সন্ধ্যায় বিষ্ণুপুর থানায় তাঁর ছেলে কার্তিক মণ্ডল ও পুত্রবধূ স্বপ্নার বিরুদ্ধে ওই অভিযোগ দায়ের করেন। বেশ কয়েক বছর আগে সন্ধ্যাদেবীর স্বামী মারা গিয়েছেন। তাঁর তিন মেয়ে ও এক ছেলে। নিজের বাড়িতেই ছেলেকে নিয়ে থাকতেন তিনি। তিন মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। সন্ধ্যাদেবীর অভিযোগ, বাড়িটি তাঁর স্বামী অধর দাসের নামে ছিল। বছরখানেক ধরে ছেলে ও পুত্রবধূ ওই বাড়ি তাঁদের নামে লিখে দেওয়ার জন্য তাঁর উপরে শারীরিক ও মানসিক অত্যাচার শুরু করেছিল। সম্প্রতি তাঁকে খাবার দেওয়াও বন্ধ করে দিয়েছিল ছেলে ও পুত্রবধূ। সোমবার সন্ধ্যায় তাঁকে বাড়ি থেকে বার করে দেওয়া হয়েছে বলে অভিযোগ। এর পরে তিনি এক মেয়ের বাড়িতে গিয়ে থাকা শুরু করেন। তদন্তকারীদের কথায়, অভিযোগ পাওয়ার পরেই বুধবার রাতে সন্ধ্যাদেবীর বাড়িতে হানা দেওয়া হয়। কিন্তু কার্তিকের খোঁজ মেলেনি। এ দিন সকালে ফের ওই বাড়িতে যায় পুলিশ। থানায় নিয়ে আসা হয় কার্তিককে। সন্ধ্যাদেবীর অভিযোগের ভিত্তিতে কার্তিককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সন্ধ্যাদেবীকে তাঁর বাড়িতে ফিরিয়ে দিয়ে আসা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন