মেয়ে নিখোঁজ, অ্যাসিড ‘খেয়ে’ মৃত্যু মায়ের

তদন্তে পুলিশ জেনেছে, গত রবিবার সন্ধ্যায় নবম শ্রেণির পড়ুয়া মেয়েকে নিয়ে মিষ্টি কিনতে গিয়েছিলেন দীপিকাদেবী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৮ ০১:১৯
Share:

প্রতীকী ছবি।

শৌচাগার পরিষ্কার করার অ্যাসিড খেয়ে মৃত্যু হয়েছে এক মহিলার। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, দীপিকা নন্দী (৪০) নামে ওই মহিলা আত্মঘাতী হয়েছেন।

Advertisement

তদন্তে পুলিশ জেনেছে, গত রবিবার সন্ধ্যায় নবম শ্রেণির পড়ুয়া মেয়েকে নিয়ে মিষ্টি কিনতে গিয়েছিলেন দীপিকাদেবী। দোকানের বাইরে দাঁড়িয়ে ছিল মেয়ে। কেনাকাটা সেরে দোকান থেকে বেরিয়ে মেয়েকে আর দেখতে পাননি মা। অনেক খুঁজেও সেই রাতে কোথাও তার সন্ধান মেলেনি। এর পরে ওই রাতেই অ্যাসিড খান দীপিকাদেবী। তাঁকে ভর্তি করা হয় কামারহাটি ইএসআই হাসপাতালে। মঙ্গলবার সকালে সেখানেই তিনি মারা যান। মেয়ে সাথীর অবশ্য কোনও খোঁজ পাওয়া যায়নি এখনও।

দীপিকাদেবীর স্বামী রাধেশ্যামবাবু জানান, তাঁকে ঘটনাটি জানিয়ে তাঁর স্ত্রী বলেছিলেন, মেয়েকে পাওয়া না গেলে তিনি আত্মহত্যা করবেন। রাধেশ্যামবাবু বলেন, ‘‘দীপিকা বলতে থাকে, ‘মেয়েকে ছাড়া আমি বাঁচব না। ওকে খুঁজে এনে দাও’।’’ এর পরে রাধেশ্যামবাবুও বিভিন্ন জায়গায় মেয়ের খোঁজ শুরু করেন। কিন্তু সন্ধান পাননি। স্বামীকে বারবার ফোন করে মেয়েকে পাওয়া গেল কি না, সে ব্যাপারে খোঁজ নিতে থাকেন দীপিকাদেবী। পুলিশ জানায়, এর পরে রাধেশ্যামবাবু বাড়ি ফিরে এসে দেখেন, মুখ দিয়ে গ্যাঁজলা বেরোচ্ছে দীপিকাদেবীর। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে পুলিশের কাছে মেয়ে নিখোঁজের অভিযোগ জানান রাধেশ্যামবাবু।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন