খোঁজ নেই শিশুর

লালবাজার থেকে ঢিল ছোড়া দূরত্বে ফুটপাথ থেকে শিশু নিখোঁজের অভিযোগ উঠল। সোমবার সকালে সেই শিশু নিখোঁজের পরে রাতেই আনন্দপুর থেকে উদ্ধার হয়েছে একটি শিশু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২১ মার্চ ২০১৭ ০২:৩০
Share:

লালবাজার থেকে ঢিল ছোড়া দূরত্বে ফুটপাথ থেকে শিশু নিখোঁজের অভিযোগ উঠল। সোমবার সকালে সেই শিশু নিখোঁজের পরে রাতেই আনন্দপুর থেকে উদ্ধার হয়েছে একটি শিশু। প্রাথমিক ভাবে তদন্তকারীদের অনুমান, দুই শিশুই এক। নিখোঁজ শিশুর মা-কে খুঁজে না পেয়ে পুলিশ সে বিষয়ে নিশ্চিত হতে পারেনি।

Advertisement

পুলিশ জানায়, এ দিন পূজা সর্দার নামে এক মহিলা বৌবাজার থানায় গিয়ে অভিযোগ করেন, বি বি গাঙ্গুলি স্ট্রিটের ফুটপাথে সদ্যোজাত কন্যাকে নিয়ে তিনি থাকেন। রবিবারও মেয়েকে পাশে নিয়ে ঘুমিয়েছিলেন তিনি। সকালে দেখেন, মেয়ে নেই। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। সদ্যোজাত শিশুর হারিয়ে যাওয়ার খবর অন্য থানাতেও জানিয়ে দেওয়া হয়।

ওই ঘটনার কিছু পরে আনন্দপুর থানার গুলসান কলোনির একটি নির্মীয়মাণ বাড়ি থেকে উদ্ধার করা হয় এক সদ্যোজাত কন্যাকে। তাকে এম আর বাঙুরে ভর্তি করা হয়েছে। পু্লিশের প্রাথমিক অনুমান, বৌবাজার থেকে নিখোঁজ হওয়া শিশুটিকেই আনন্দপুর থেকে উদ্ধার করা হয়েছে।

Advertisement

তবে সমস্যা দেখা দিয়েছে অন্য জায়গায়। সকালে অভিযোগ জানানোর পরেই উধাও হয়ে গিয়েছেন পূজা সর্দার নামে ওই মহিলা। তাঁর ফোন নম্বর না জানায় মাথায় হাত পড়েছে তদন্তকারীদের। লালবাজারের কাছে ঘটনাস্থলে গিয়ে এ দিন জানা গিয়েছে, একটি খৈনির দোকানের পাশে এক মহিলা থাকতেন। তবে তাঁর সঙ্গে কোনও সদ্যোজাত শিশু ছিল কি না, তা নিশ্চিত করে বলতে পারেননি স্থানীয়েরা। মহিলার নামও তাঁরা জানেন না বলে দাবি করেছেন। পুলিশ জানায়, আশপাশে সিসি ক্যামেরায় ফুটেজ আছে কি না, তা দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন