Crime

Crime: আয়ার কাজে গিয়ে শিশুর বাবার হাতে যৌন হেনস্থা! আনন্দপুরে গ্রেফতার বাড়ি-মালিক

আয়ার কাজ করতে গিয়ে শিশুর বাবার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন এক মহিলা। বাড়ির কর্তাকে গ্রেফতার করল আনন্দপুর থানার পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২২ ১৯:২০
Share:

অভিযুক্তকে সোমবার আদালতে তোলে পুলিশ। প্রতীকী ছবি।

আয়ার কাজ করতে গিয়ে শিশুর বাবার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন এক মহিলা। তাঁর অভিযোগের প্রেক্ষিতে ওই বাড়ির কর্তাকে গ্রেফতার করল আনন্দপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম বালাচাঁদ।

Advertisement

জানা গিয়েছে, মাত্র কিছুদিন হল হোসেনপুরের আরুপোতা এলাকায় আয়ার কাজ নিয়েছিলেন অভিযোগকারিণী। তাঁর অভিযোগ, বেশ কয়েক বার তাঁকে অশালীন ইঙ্গিত করেন বাড়ির কর্তা। কিন্তু রবিবার এমনটা হবে তিনি দুঃস্বপ্নেও ভাবেননি। ওই দিন তিনি কাজে গিয়েছিলেন। সে সময় তাঁকে যৌন হেনস্থা করা হয় বলে অভিযোগ। তাঁর পরনের পোশাক ছিঁড়ে ফেলেন অভিযুক্ত। ওই অবস্থায় কোনও রকম সেই বাড়ি থেকে কার্যত দৌড়ে পালান তিনি।

এর পর ওই মহিলা সোজা আনন্দপুর থানায় গিয়ে উপস্থিত হন। তাঁর অভিযোগের ভিত্তিতে সোমবার ওই বাড়ির মালিককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার অভিযুক্তকে আলিপুর আদালতে তোলা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন