Kolkata News

বিক্রমের মোবাইলের কললিস্ট দেখছে পুলিশ, গাড়ি ফের ফরেন্সিকে

মডেল সোনিকা সিংহ চৌহান মৃত্যুকাণ্ডে নয়া পদক্ষেপ করল তদন্তকারী দল। মঙ্গলবার সে দিনের গাড়ির চালক অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের মোবাইলের কললিস্ট খতিয়ে দেখছে পুলিশ। সেই রাতে দুর্ঘটনার আগে ও পরে বিক্রম কাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন জোগাড় করা হচ্ছে তার পুরো তালিকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৯ মে ২০১৭ ১৯:১৭
Share:

মডেল সোনিকা সিংহ চৌহান মৃত্যুকাণ্ডে নয়া পদক্ষেপ করল তদন্তকারী দল। মঙ্গলবার সে দিনের গাড়ির চালক অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের মোবাইলের কললিস্ট খতিয়ে দেখছে পুলিশ। সেই রাতে দুর্ঘটনার আগে ও পরে বিক্রম কাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন জোগাড় করা হচ্ছে তার পুরো তালিকা। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে ফের পাঠানো হয়েছে ফরেন্সিক পরীক্ষায়। পুলিশ সূত্রে খবর, এ দিন জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল বিক্রমের কয়েক জন বন্ধুকেও।

Advertisement

আরও পড়ুন, বিক্রমের গাড়িতে যান্ত্রিক ত্রুটি ছিল না, বলছে ফরেন্সিক রিপোর্ট

গত সোমবার দুর্ঘটনার ন’দিন পরে বিক্রম চট্টোপাধ্যায়ের রক্তের নমুনা ফরেন্সিক পরীক্ষা করতে পাঠিয়েছে পুলিশ। লালবাজার সূত্রে খবর, দুর্ঘটনার পরে বিক্রমের রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছিল। কিন্তু তা পরীক্ষা করতে পাঠানো হয়নি। যদিও এত দিন পরে ওই নমুনা পরীক্ষা করে বিক্রম সে দিন নেশাগ্রস্ত ছিলেন কি না, তা কতটা বোঝা সম্ভব সে বিষয়ে সন্দিহান তদন্তকারীদের একাংশ।

Advertisement

আরও পড়ুন, সে দিন তিন পানশালায় গিয়ে মদ্যপান করেছিলেন বিক্রম ও সোনিকা!

এই দেরিকে গাফিলতি হিসেবে দেখছেন পুলিশের একাংশ। তাঁরা দায়ী করছেন ট্র্যাফিক পুলিশের ফ্যাটাল স্কোয়াড (এফএসটিপি)-কে। লালবাজার সূত্রে খবর, ঘটনার পরেই তদন্তভার এফএসটিপি-কে দেওয়া হয়। কিন্তু সে ভাবে অগ্রগতি না হওয়ায় ফের টালিগঞ্জ থানাকে তদন্তভার দেওয়া হয়েছে। তার পরেই রক্তের নমুনা পরীক্ষায় পাঠানো হয়। তদন্তকারীদের একাংশের দাবি, ওই রাতে বিক্রম তিনটি পানশালায় গিয়েছিলেন। সেখানকার কর্মীরা পুলিশকে জানিয়েছেন, তিন জায়গাতেই মদ্যপান করেছিলেন বিক্রম ও সোনিকা। তবে কতটা মদ্যপান করেছিলেন বিক্রম, তা জানতে পারেননি তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন