Kolkata news

বাইপাসে মোড় ঘুরতেই হেলে পড়ল বাস, ভিতরে আটকে পড়ুয়ারা

নরম মাটিতে স্কুলবাসের চাকা বসে দুর্ঘটনা ঘটল রুবি মোড়ের কাছে। শুক্রবার সকালে পড়ুয়াদের স্কুলে নিয়ে যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটেছে। বাসের সামনের অনেকটা অংশ মাটিতে বসে যাওয়ায় আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে পড়ুয়ারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৬ ১২:০৪
Share:

সামনের অংশ বসে গিয়েছে স্কুলবাস। —নিজস্ব চিত্র।

নরম মাটিতে স্কুলবাসের চাকা বসে দুর্ঘটনা ঘটল রুবি মোড়ের কাছে। শুক্রবার সকালে পড়ুয়াদের স্কুলে নিয়ে যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটেছে। বাসের সামনের অনেকটা অংশ মাটিতে বসে যাওয়ায় আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে পড়ুয়ারা। পরে পুলিশ গিয়ে একে একে তাদের উদ্ধার করে। তবে এই ঘটনায় কেউ জখম হয়নি।

Advertisement

পুলিশ জানিয়েছে, ১২ জন পড়ুয়া নিয়ে বাসটি বাইপাসের একটি বেসরকারি ইংরাজি মাধ্যম স্কুলে যাচ্ছিল। রুবি আনন্দপুর মোড়ে কাছে ইউটার্ন নিতে গিয়েই এই দুর্ঘটনা। ওই জায়গায় মেট্রোর কাজ চলছে। তাই রাস্তার অবস্থা খারাপ। বেশ কিছু জায়গায় রাস্তার পিচ উঠে গিয়ে মাটি বেরিয়ে পড়েছে। তার উপর বুধবার সন্ধ্যায় তুমুল বৃষ্টি হয়। ভাঙা-চোরা রাস্তার স্থানে স্থানে জল জমে যায়। পিচ উঠে বেরিয়ে পড়া মাটি ভিজে গিয়ে আরও নরম হয়ে পড়েছে। কোথাও কোথাও নীচের মাটি সরে গিয়ে ফাঁপা হয়ে গিয়েছে। উপর থেকে যা বোঝার উপর নেই। স্কুলবাসের চালক তেমনই অংশের উপর দিয়ে বাসটি চালিয়ে নিয়ে যেতে গিয়েছিলেন। ফাঁকা থাকায় বাসের সামনের অংশ বসে যায়। একদিকে হেলে পড়ে বাসটি। অবস্থা এমনই ছিল যে, বাসের ভিতর থেকে পড়ুয়ারাও বেরোতে পারছিল না। পরে তত্পরতার সঙ্গে তাদেরকে উদ্ধার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন