ব্যবসায়ীকে খুনের হুমকি ও মারধর, উত্তেজনা

অশোকের দাবি, তিনি দেখেন গাড়ির ভিতরে বসে অভিযুক্ত ব্যক্তি বন্দুকে গুলি ভরছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০১৯ ০১:২৪
Share:

দুষ্কৃতীর হাত থেকে পড়ে গিয়েছিল এই রিভলভারটি। রবিবার, রাজারহাটে। নিজস্ব চিত্র

এক ব্যবসায়ীকে মারধর ও খুনের হুমকি দেওয়ার ঘটনায় উত্তেজনা ছড়াল।

Advertisement

পুলিশ জানিয়েছে, রাজারহাটের বাগুতে রবিবার দুপুরে ওই ঘটনা ঘটে। বাবলু রায় নামে ইমারতি দ্রব্যের ওই ব্যবসায়ীর অভিযোগ, তাঁকে খুন করার উদ্দেশ্যে এসেছিল দুষ্কৃতীরা। রাজারহাট থানায় বাবলু লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বাবলুর অভিযোগ, তিনি তাঁর বন্ধু অশোক কলির পারিবারিক জমিতে যান। সেখানে একটি ঘরে তাঁরা বসেছিলেন। তিনি বলেন, ‘‘একটি গাড়িতে দু’ তিন জন এসেছিল। আচমকাই এক ব্যক্তি ঘরে ঢুকে আমার কানে সজোরে মারে। আমায় হুমকি দেয়। তখন আমিও পাল্টা হাত চালাই। তাতে ওই ব্যক্তি আমায় প্রাণে মারার হুমকি দেয়।’’

Advertisement

ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য তৈরি হয়। বাবলু ও অশোক জানান, একটি নীল রঙের গাড়িতে এসেছিল চার জন। যে ব্যক্তি ঘরে ঢুকে প্রথমে বাবলুকে মারে, তার সঙ্গে বাবলুর ধস্তাধস্তি হয়। ওই ব্যক্তি কোনও মতে নিজেকে ছাড়িয়ে নিয়ে ঘর থেকে বেরিয়ে গিয়ে গাড়িতে উঠে পড়ে।

অশোকের দাবি, তিনি দেখেন গাড়ির ভিতরে বসে অভিযুক্ত ব্যক্তি বন্দুকে গুলি ভরছে। গাড়িতে চালক-সহ মোট তিন জন ছিল বলে অশোকের দাবি। তাঁর দাবি, ওই ব্যক্তি তাঁদের উদ্দেশে রিভলবার তাক করার চেষ্টা করতেই তিনি গাড়ির দরজা খুলেই পিস্তল কেড়ে নেওয়ার চেষ্টা করেন। তাতে ওই ব্যক্তির হাত থেকে রিভলবারটি মাটিতে পড়ে যায়।

বাবলু বলেন, ‘‘ওই ব্যক্তি শাসক দল তৃণমূলের ঘনিষ্ঠ। আমি ওই লোকটিকে বাঁশ নিয়ে তাড়া করতে সে পালায়। ও অশোকের একটি পারিবারিক জমি কিনতে চায়। কিন্তু অশোক জমি বিক্রি করতে না চাওয়ায় তাঁর উপরে চাপ দিচ্ছিল। এ দিনের ঘটনা সে সবেরই ফলাফল।’’

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন