Regent Park

ভরদুপুরে রিজেন্ট পার্কের আবাসনে চোর! বাধা দেওয়ায় নিরাপত্তারক্ষীর জিভ টেনে ছেঁড়ার চেষ্টা

অভিযোগ, লোহার রড দিয়ে ভাগবতের মাথায় মারে ওই দুষ্কৃতীরা। আঘাত পেয়ে চিৎকার করে ওঠেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২০ ১৯:৫৯
Share:

প্রতীকী ছবি।

চোরের মারে গুরুতর আহত হলেন একটি আবাসনের বেসরকারি নিরাপত্তারক্ষী। পুলিশ সূত্রে খবর, মাথায় এবং জিভে আঘাত লেগেছে ওই নিরাপত্তা কর্মীর। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে রিজেন্ট পার্ক থানা এলাকার মুর অ্যাভিনিউয়ের একটি আবাসনে।

Advertisement

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, শান্তিনগর মাঠের কাছে ওই আবাসনে এ দিন নিরাপত্তার দায়িত্বে ছিলেন ভাগবত সাহা নামে এক বেসরকারি নিরাপত্তা কর্মী। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এ দিন দুপুর একটা নাগাদ ওই নিরাপত্তা রক্ষী দেখতে পান পিছনের দিকের পাঁচিল টপকে কয়েকজন আবাসনের চৌহদ্দির মধ্যে ঢুকেছে। তিনি সঙ্গে সঙ্গে তাদের তাড়া করে ধরার চেষ্টা করেন। কিন্তু যে দুষ্কৃতীরা ঢুকেছিল, তারা দলে ভারী হওয়ায় পাল্টা হামলা করে ওই নিরাপত্তা রক্ষীকে। অভিযোগ, লোহার রড দিয়ে ভাগবতের মাথায় মারে ওই দুষ্কৃতীরা। আঘাত পেয়ে চিৎকার করে ওঠেন তিনি।

স্থানীয়দের অভিযোগ, ওই সময়ে দুষ্কৃতীরা নিরাপত্তারক্ষীর আওয়াজ থামাতে জিভ ধরে টানে এবং তাতে জিভে গভীর ক্ষত তৈরি হয়েছে। ভাগবতের চিৎকার শুনে ছুটে আসেন আবাসনের বাসিন্দারা এবং আশে পাশের মানুষ। ভাগবতকে আহত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় দুষ্কৃতীরা। এর পর ওই নিরাপত্তারক্ষীকে নিয়ে যাওয়া হয় এম আর বাঙুর হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন তিনি।

Advertisement

আরও পড়ুন: শাহিনবাগে আসুন, সিএএ নিয়ে হোক চায়ে পে চর্চা, প্রধানমন্ত্রীকে পোস্টকার্ড মহিলাদের

আরও পড়ুন: বেইতিয়া-পাপার গোলে ডার্বি জিতল মোহনবাগান, টানা তিন ম্যাচে হার ইস্টবেঙ্গলের

পুলিশের এক তদন্তকারী অফিসার বলেন, ‘‘আমরা মাথায় এবং জিভে আঘাতের কথা জেনেছি চিকিৎসকের কাছ থেকে। জিভের আঘাত কী ভাবে তা জানার চেষ্টা করছি। কারণ, অনেক সময় মাথায় আঘাত করলে আহতের নিজের দাঁতেও জিভে ক্ষত তৈরি হতে পারে।’’ পুলিশ অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে মামলা শুরু করেছে। প্রাথমিক ভাবে তদন্তকারীদের ধারণা চুরির উদ্দেশ্যেই পাঁচিল টপকে ঢুকেছিল দুষ্কৃতীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন