ব্যাগ ছিনতাই, ধৃত দুই

ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই রবিবার সকালে অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। লুটের সামগ্রীর একাংশ উদ্ধারও করা হয়েছে। তপসিয়া থানা এলাকার মহেন্দ্র রায় লেনে ওই ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৯ ০২:৩২
Share:

প্রতীকী ছবি।

ছিনতাইয়ের ২৪ ঘণ্টার মধ্যে শহরের সিসি ক্যামেরার ফুটেজই ধরিয়ে দিল দুষ্কৃতীদের। শনিবার সাত-সকালে পার্ক সার্কাস স্টেশনে নেমে কাজে যাওয়ার পথে মোটরবাইক আরোহী ছিনতাইকারীর ‘খপ্পরে’ পড়েছিলেন জয়নগরের এক দম্পতি। কাছেই একটি বাড়িতে রঙের কাজ করতে যাওয়ার সময়ে তাঁদের হাত থেকে প্লাস্টিকের ব্যাগ-সহ হাজার সাতেক টাকা, চশমা, চাবি কেড়ে নেওয়া হয় বলে অভিযোগ।

Advertisement

ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই রবিবার সকালে অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। লুটের সামগ্রীর একাংশ উদ্ধারও করা হয়েছে। তপসিয়া থানা এলাকার মহেন্দ্র রায় লেনে ওই ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছিল। মোটরবাইকে দু’জন ছিল। পুলিশ জানায়, শুভঙ্কর শিকারীর স্ত্রী পুতুল শিকারীর হাত থেকে কেড়ে নেওয়া হয়েছিল টাকার ব্যাগটি। অভিযুক্তদের মধ্যে ২৪ বছরের যুবক শেখ ইয়াজুদ্দিন ওরফে আলতাফকে এ দিন সকালে তিলজলা থানা এলাকায় ধরে পুলিশ। অপর অভিযুক্ত, ১৯ বছরের আব্দুল ওয়াহিদ রশিক ওরফে ওয়াহিদেরও নাগাল মেলে তপসিয়া এলাকাতেই। তাদের জেরা করে ছিনতাইয়ের সময়ে ব্যবহৃত মোটরবাইকটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। উদ্ধার হয়েছে ছিনতাই হওয়া টাকা, চাবি, চশমা। ধৃতদের কোর্টে তোলা হলে আগামী ১৯ অগস্ট পর্যন্ত পুলিশ-হাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন