Death

মদ্যপানের পর ঝামেলা, কথা কাটাকাটি! রিজেন্ট পার্কে ছাদ থেকে পড়ে মৃত্যু এক যুবকের

সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ স্থানীয় বাসিন্দারা আচমকা ফ্ল্যাটটি থেকে ভারী কিছু মাটিতে পড়ার শব্দ পান। সঙ্গে সঙ্গে তাঁরা কাছে ছুটে এসে দেখেন প্রলয় এবং অমিত মাটিতে পড়ে রয়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২৩ ০১:২৮
Share:

ছাদ থেকে পড়ে মৃত্যু এক যুবকের। প্রতীকী ছবি।

নির্মীয়মাণ একটি চারতলা বাড়ির ছাদে সন্ধ্যাতেই বসেছিল মদের আসর। মদ্যপান চলাকালীন দুই যুবকের মধ্যে ঝামেলা এবং উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এর ঠিক পরেই ওই ছাদ থেকে পড়ে যান দুই যুবক। তাঁদের মধ্যে এক জনের মৃত্যু হয়। অন্য জন গুরুতর আহত অবস্থায় এম আর বাঙুর হাসপাতালে ভর্তি। মৃতের নাম প্রলয় বিশ্বাস। ঘটনার তদন্ত শুরু করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রিজেন্ট পার্কের পূর্ব পুঁটিয়ারির দক্ষিণপাড়াতে একটি নির্মীয়মান ফ্ল্যাটের ছাদে বৃহস্পতিবার সন্ধ্যায় মদের আসর বসে। সেখানে ছিলেন প্রলয় এবং অমিত নায়েক নামে দুই যুবক। দু’জনেই স্থানীয় বাসিন্দা। সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ স্থানীয় বাসিন্দারা আচমকা ফ্ল্যাটটি থেকে ভারী কিছু মাটিতে পড়ে যাওয়ার শব্দ পান। সঙ্গে সঙ্গে তাঁরা গিয়ে দেখেন প্রলয় এবং অমিত মাটিতে পড়ে রয়েছেন। খবর দেওয়া হয় রিজেন্ট পার্ক থানায়। স্থানীয়রা দু’জনকেই এম আর বাঙুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা প্রলয়কে মৃত বলে ঘোষণা করেন। আহত অমিতকে সেখান থেকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে বেশ কিছু পরীক্ষা করানোর পর তাঁকে ফের এম আর বাঙুরে ফেরত পাঠানো হয়েছে।

স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরছে, মদ্যপান চলাকালীন দু’জনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছিল। তার পরেই তাঁরা পড়ে যাওয়ার শব্দ পান। ঘটনাটির তদন্ত শুরু করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। ঘটনাস্থলে উপস্থিত সকলকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মদের নেশায় ধাক্কাধাক্কির ফলে দু’জনে ছাদ থেকে পড়ে গিয়েছেন কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন