Kolkata News

বিক্রমের গ্রেফতারির পর কী বললেন তাঁর বাবা?

দুর্ঘটনার পর বিক্রমের বিরুদ্ধে মদ্যপান করে দ্রুত গতিতে গাড়ি চালানোর অভিযোগ উঠেছিল। কিন্তু সে সময় সব অভিযোগ উড়িয়ে দিয়েছিলেন বিজয়বাবু। বরং দুর্ঘটনার জন্য গাড়ি নির্মাতা সংস্থাকেই দায়ী করেছিলেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ জুলাই ২০১৭ ১২:০২
Share:

দুর্ঘটনার পর হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর বাবা বিজয় চট্টোপাধ্যায়ের সঙ্গে বিক্রম।— ফাইল চিত্র।

দুর্ঘটনায় মডেল সনিকা সিংহ চৌহানের মৃত্যুর ৭০ দিনের মাথায় গ্রেফতার হলেন মূল অভিযুক্ত অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। ওই দিন দুর্ঘটনাগ্রস্ত গাড়ির স্টিয়ারিংয়ে ছিলেন বিক্রমই। ঘটনার পর থেকে বিক্রমের পাশেই ছিলেন তাঁর বাবা বিজয় চট্টোপাধ্যায়। গ্রেফতারির পরও এ বিষয়ে কার্যত ছেলের পাশেই দাঁড়িয়েছেন তিনি। তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘এখন ব্যস্ত আছি। কোনও মন্তব্য করতে চাই না।’’ আদালত সূত্রে খবর, শুক্রবার দুপুর সাড়ে ১২টার পর বিক্রমকে আলিপুর আদালতে পেশ করা হবে। দুপুর দুটোর পর হবে শুনানি।

Advertisement

আরও পড়ুন, সনিকা কাণ্ডে গ্রেফতার অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়

ওই দিনের দুর্ঘটনার পর বিক্রমের বিরুদ্ধে মদ্যপান করে দ্রুত গতিতে গাড়ি চালানোর অভিযোগ উঠেছিল। কিন্তু সে সময় সব অভিযোগ উড়িয়ে দিয়েছিলেন বিজয়বাবু। বরং দুর্ঘটনার জন্য গাড়ি নির্মাতা সংস্থাকেই দায়ী করেছিলেন তিনি। তাঁর অভিযোগ ছিল, গাড়ির এয়ারব্যাগ না খোলাতেই দুর্ঘটনা ঘটে। মৃত্যু হয় সনিকার। যদিও পরে পুলিশি তদন্তে উঠে আসে দুর্ঘটনার দিন একশো কিলোমিটার গতিবেগে গাড়ি চালিয়েছিলেন বিক্রম।

Advertisement

আরও পড়ুন, বিক্রম গ্রেফতার, কী বলছে টলিউড?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন