Kolkata News

সোনিকার মৃত্যু: বিক্রমকে সাত দিনের মধ্যে থানায় হাজিরার নির্দেশ

দুর্ঘটনার পাঁচ দিন পরে আজ বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। তাঁর ঘাড়ে, কোমরে এখনও চোট রয়েছে। মাথার ব্যান্ডেজও খোলা হয়নি। পাশাপাশি এ দিনই টালিগঞ্জ থানার পুলিশ হাসপাতালে গিয়ে বিক্রমকে নোটিশ দিয়ে আসে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৪ মে ২০১৭ ১৮:১৬
Share:

দুর্ঘটনার পাঁচ দিন পরে আজ বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। তাঁর ঘাড়ে, কোমরে এখনও চোট রয়েছে। মাথার ব্যান্ডেজও খোলা হয়নি। পাশাপাশি এ দিনই টালিগঞ্জ থানার পুলিশ হাসপাতালে গিয়ে বিক্রমকে নোটিশ দিয়ে আসে। তাঁকে আগামী সাতদিনের মধ্যে থানায় হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে। গত শনিবার দুর্ঘটনার দিন বিক্রম যে পোশাক পরেছিলেন তা পরীক্ষার জন্য নিয়ে গিয়েছেন তদন্তকারী অফিসাররা। গোটা ঘটনা নিয়ে এ দিন প্রকাশ্যে মুখ খুলতে চাননি বিক্রম।

Advertisement

আরও পড়ুন: বিক্রম আপাতত নেই, ‘ইচ্ছে নদী’তেও দেখানো হবে দুর্ঘটনা

বিক্রমের পরিবার সূত্রের খবর, তিনি এখনও ট্রমায় আছেন। দুর্ঘটনা নিয়ে কথা বলার মতো অবস্থায় নেই। তবে তাঁর বান্ধবী সোনিকা সিংহ চৌহান যে বেঁচে নেই, সে কথা বিক্রমকে জানানো হয়েছে বলেই জানান বাবা বিজয় চট্টোপাধ্যায়।

Advertisement

গত ২৯ এপ্রিল ভোরে রাসবিহারীর কাছে একটি পথ দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান সোনিকা। গাড়ি চালাচ্ছিলেন বিক্রম। তাঁকে আহত অবস্থায় বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। গত সোমবার অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে গাফিলতির জেরে মৃত্যু ঘটানোর অভিযোগ দায়ের করেছে সোনিকার পরিবার। তবে পুলিশ দুর্ঘটনার দিনই বিক্রমের বিরুদ্ধে ওই ধারায় মামলা রুজু করেছিল। অতিরিক্ত পুলিশ কমিশনার বিনীত গোয়েল জানিয়েছেন, তদন্ত চলছে। ৩০৪এ ধারায় মামলাও রুজু হয়েছে। ময়না-তদন্তের পরে দুর্ঘটনায় মৃত সোনিকা সিংহ চৌহানের শেষকৃত্য সম্পন্ন হয়েছে গত মঙ্গলবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন