State news

লকডাউনে কাজ হারালেন পরিচারিকা, সাহায্যে এগিয়ে এল পুলিশ

বৃহস্পতিবার বিকল্প গাড়ির ব্যবস্থা করে ফুলবাগান থানার পুলিশ ওই মহিলাকে হুগলির বৈদ্যবাটিতে তাঁর বাড়ি পৌঁছে দেয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২০ ১১:৫১
Share:

মেয়ের সঙ্গে ওই মহিলা।

লকডাউনে কাজ হারানো অসহায় মহিলাকে বাড়ি পৌঁছে দিল পুলিশ। বৃহস্পতিবার বিকল্প গাড়ির ব্যবস্থা করে ফুলবাগান থানার পুলিশ ওই মহিলাকে হুগলির বৈদ্যবাটিতে তাঁর বাড়ি পৌঁছে দেয়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ওই মহিলার নাম ঊষা দেবী। বয়স ৫৮ বছর। দীর্ঘ আট বছর ধরে তিনি সল্টলেক করুণাময়ীর একটি বাড়িতে এক মহিলার পরিচারিকার কাজ করেন। আগে শেওড়াফুলি থেকে সল্টলেক রোজ যাতায়াত করতেন। বাড়ির মালিক, ওই মহিলা মা হওয়ার পর থেকে ঊষা ২৪ ঘণ্টা করুণাময়ীতেই থাকতে শুরু করেন। কিন্তু লকডাউন শুরু হওয়ার পরই গত ২৪ মার্চ মালিক তাঁকে কাজ থেকে ছাড়িয়ে দেন। উষা দেবীর বড় ছেলে হাতিয়ারায় থাকেন। ব্যক্তিগত গাড়িতে ঊষা দেবীর ছেলের বাড়িতেই বাড়ির মালিক তাঁকে রেখে দিয়ে চলে যান। কিন্তু পুত্রবধূর সঙ্গে তাঁর সম্পর্ক ভাল নয়। তাই উপায় না দেখে প্রথমে তিনি হাতিয়ারায় এক বন্ধুর বাড়িতে যান এবং পর দিন এক অচেনা মোটরবাইক চালকের সাহায্যে কাঁকুড়গাছিতে তাঁর আত্মীয়ের বাড়িতে গিয়ে ওঠেন। ২৫ তারিখ রাতটা সেখানেই কাটান তিনি। পরদিন অর্থাত্ ২৬ তারিখ সকালে ওই আত্মীয়ের সাহায্যেই তিনি ফুলবাগান থানায় গিয়ে পুরো ঘটনা জানান।

এর পর ফুলবাগান থানার পুলিশই গাড়ির ব্যবস্থা করে তাঁকে হুগলির বৈদ্যবাটিতে মেয়ের কাছে পৌঁছে দেন।

Advertisement

আরও পড়ুন: করোনা মোকাবিলায় ৭৫ বেসিস পয়েন্ট রেপো রেট কমাল আরবিআই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন