West Bengal Lockdown

নিয়ম ভেঙে বেরিয়ে ধৃত পুলিশকর্মী

অভিযোগ, রবিবার রাত সাড়ে ১০টা নাগাদ সল্টলেকের বিজি ব্লকের একটি বাড়ির দরজায় ধাক্কা মারে পুলিশকর্মীর গাড়ি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২০ ০৬:৫৩
Share:

অঘটন: দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। রবিবার, সল্টলেকে। নিজস্ব চিত্র

লকডাউনের সময়ে নিয়ম ভেঙে অকারণে রাস্তায় বেরোনোর অভিযোগে একাধিক মানুষকে গ্রেফতার করছে পুলিশ। এ বার সেই একই অভিযোগ উঠল খোদ এক পুলিশকর্মীর বিরুদ্ধে। লকডাউনের মধ্যে বেপরোয়া ভাবে গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনাও ঘটান ওই পুলিশকর্মী। রবিবার রাতে, বিধাননগর পূর্ব থানা এলাকার বিজি ব্লকের ঘটনা। ওই পুলিশকর্মীকে গ্রেফতার করেছে বিধাননগর পুলিশ। ধৃতের নাম টি কে বন্দ্যোপাধ্যায়। তিনি বসিরহাট জেলা পুলিশে কর্মরত বলে জানিয়েছে বিধাননগর পুলিশ। লকডাউনের মধ্যে কেন তিনি গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন, তার সদুত্তর মেলেনি।

Advertisement

অভিযোগ, রবিবার রাত সাড়ে ১০টা নাগাদ সল্টলেকের বিজি ব্লকের একটি বাড়ির দরজায় ধাক্কা মারে ওই পুলিশকর্মীর গাড়ি। বাড়ির লোকজন বাইরে বেরিয়ে দেখেন, মূল দরজা ও পাঁচিল ক্ষতিগ্রস্ত হয়েছে। খবর পেয়ে পুলিশ এসে গাড়িচালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে গ্রেফতার করা হয় তাঁকে। গাড়িটিও আটক করা হয়েছে।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন