ঝুলন্ত বধূ, ধৃত স্বামী ও শাশুড়ি

এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল রাজারহাটের আড়বেড়িয়ায়। পুলিশ জানায়, বুধবার সকালে ওই বধূর ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর শ্বশুরবাড়িতে। পরে তাঁর পরিজনেরা অভিযোগ তোলেন, পনের জন্য পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে তরুণীকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০২ মার্চ ২০১৭ ০১:৩১
Share:

এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল রাজারহাটের আড়বেড়িয়ায়। পুলিশ জানায়, বুধবার সকালে ওই বধূর ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর শ্বশুরবাড়িতে। পরে তাঁর পরিজনেরা অভিযোগ তোলেন, পনের জন্য পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে তরুণীকে। এই ঘটনায় মৃতার স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

মৃতার নাম মৌমিতা ভট্টাচার্য (২১)। পুলিশ জানায়, মাত্র ৮ মাস আগে বিয়ে হয়েছিল তাঁর।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এ দিন সকাল সাড়ে ন’টা নাগাদ আড়বেড়িয়ার শেখরপুরে তাঁর শ্বশুরবাড়ির একটি ঘরে ঝুলন্ত অবস্থায় মৌমিতাকে দেখতে পাওয়া যায়। শ্বশুরবাড়ি থেকে পুলিশকে জানানো হয়, ঘটনাটি টের পাননি বাড়ির কেউই। সেই কথা থেকেই সন্দেহ হয় স্থানীয়দের। এর পরে ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছন মৌমিতার পরিবারের সদস্যেরা। তাঁরা পুলিশের কাছে অভিযোগ করেন, বিয়ের পর থেকে পনের টাকা ও গয়না চেয়ে লাগাতার চাপ দিচ্ছিলেন মৌমিতার স্বামী মিঠন ও তাঁর পরিজনেরা। অভিযোগ, মৌমিতার উপরে শারীরিক ও মানসিক অত্যাচার চালাচ্ছিলেন তাঁরা। তাই মৌমিতার পরিবারের আশঙ্কা, তাঁকে পরিকল্পনা করেই খুন করা হয়েছে। এর পরেই এলাকায় উত্তেজনা আরও বাড়ে। পরে মৃতার পরিবারের তরফে রাজারহাট থানায় খুনের অভিযোগও দায়ের করা হয়।

Advertisement

মৌমিতার পরিবারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে খুনের মামলা রুজু করেছে পুলিশ। ওই গৃহবধূর স্বামী মিঠুন ভট্টাচার্য ও শাশুড়ি শেফালি ভট্টাচার্যকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, জেরার সময়ে মৌমিতার স্বামী ও শাশুড়ির বয়ানে অনেক অসঙ্গতি পাওয়া গিয়েছে। পুলিশ জানায়, তাঁদের মৃতার দেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট এলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন