Tollygunge Accident

কার্নিসে আদরের বিড়াল, উদ্ধার করতে গিয়ে টালিগঞ্জে আটতলা থেকে পড়ে মৃত্যু মহিলার

ঘটনাটি ঘটেছে সোমবার সকালে টালিগঞ্জের লেক অ্যাভিনিউ এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে ওই মহিলার নাম অঞ্জনা দাস। বয়স ৩০-এর কোঠায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ১২:০৪
Share:

গ্রাফিক— শৌভিক দেবনাথ।

ঘরের নাগাল পেরিয়ে কার্নিসে আশ্রয় নিয়েছিল পোষা বিড়াল। আদরের পোষ্যকে বাঁচাতে গিয়ে শেষে মৃত্যু হল তার মালকিনের। টাল সামলাতে না পেরে আটতলা থেকে পা ফসকে নীচে পড়ে যান মহিলা। সোমবার সকালের এই ঘটনায় প্রায় সঙ্গেসঙ্গেই মৃত্যু হয় তাঁর।

Advertisement

টালিগঞ্জের লেক অ্যাভিনিউ এলাকার একটি আবাসনের ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে ওই মহিলার নাম অঞ্জনা দাস। বয়স ৩০-এর কোঠায়। তাঁর প্রতিবেশীরা জানিয়েছেন, অঞ্জনা তাঁর মায়ের সঙ্গে থাকতেন ওই আবাসনে। বিড়াল ভালবাসতেন। কয়েকটি পোষ্যও ছিল তাঁর।

সোমবার সকাল থেকেই অঞ্জনা তাঁর বিড়ালটিকে খুঁজে বেড়াচ্ছিলেন। প্রতিবেশীদের জিজ্ঞাসাও করছিলেন। অনেকবার ডেকে পোষ্যের সাড়া না পেয়ে দুশ্চিন্তা করছিলেন তিনি। হঠাৎই বিড়ালটিকে আবাসনের কার্নিসে বসে থাকতে দেখেন তিনি। ডাকাডাকি করার পরও বিড়ালটি ফিরে না আসায় শেষে নিজেই তাকে উদ্ধার করতে যান।

Advertisement

ওই বহুতলের অন্য আবাসিকেরা জানিয়েছেন, বিপজ্জনক ভাবেই বিড়ালটিকে উদ্ধারের চেষ্টা করছিলেন ওই মহিলা। আটতলার কার্নিসে বসেছিল বিড়ালটি। সেটিকে উদ্ধার করার জন্য প্রথমে ছাদে যান অঞ্জনা সেখান থেকেই সম্ভবত কার্নিসে নামার চেষ্টা করছিলেন। আচমকাই নিয়ন্ত্রণ হারান। আটতলা থেকে পড়ে যান নীচে।

এই ঘটনার পর অঞ্জনাকে বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। চিকিৎসকেরা জানিয়ে দেন আগেই মৃত্যু হয়েছে ওই মহিলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন