Kolkata News

সুযোগ করে দেওয়ার টোপে মডেলকে 'ধর্ষণ', টলি অভিনেতা গ্রেফতার

সিনেমায় সুযোগ পাইয়ে দেওয়ার টোপ দিয়ে এক তরুণী মডেলকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ। গ্রেফতার করা হল টলিগঞ্জের এক অভিনেতা-চিত্রগ্রাহককে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৬ ১৪:২৮
Share:

সিনেমায় সুযোগ পাইয়ে দেওয়ার টোপ দিয়ে এক তরুণী মডেলকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ। গ্রেফতার করা হল টলিগঞ্জের এক অভিনেতা-চিত্রগ্রাহককে।

Advertisement

টালিগঞ্জের ওই নবাগতা অভিনেত্রীর অভিযোগ, পরিচালকদের পাঠাতে হবে বলে তাঁর বেশ কিছু খোলামেলা ছবি তুলে রেখেছিলেন অনিকেত দাঁ নামের ওই অভিনেতা। ওই ছবিগুলোই পরে অনিকেতের ব্ল্যাকমেলের হাতিয়ার হয়। কথা না শুনলে ছবি ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ চলতে থাকে। শেষ পর্যন্ত গতকাল, শুক্রবার রাতে রিজেন্ট পার্ক থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। গভীর রাতে অনিকেতকে গ্রেফতার করেছে পুলিশ। ৬ অগস্ট পর্যন্ত তাঁকে পুলিশ হেফাজতেই রাখার নির্দেশ দিয়েছে আদালত।

Advertisement

পুলিশের কাছে অভিযোগকারিনী জানিয়েছেন, মাস চারেক আগে ওই যুবকের সঙ্গে তাঁর আলাপ হয়। দু’জনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। অনিকেত তাঁকে প্রতিশ্রুতি দিয়েছিলেন অভিনয়ের আরও সুযোগ পাইয়ে দেবেন। সেই জন্য তাঁর ছবি তোলেন অনিকেত। অভিযোগ, সেই সময়ই অনিকেত তাঁর বেশ কিছু ‘অশ্লীল’ ছবিও তোলেন। পুলিশের কাছে ওই তরুণী দাবি করেছেন, ভয় দেখিয়ে অনিকেত তাঁর রানিকুঠির ফ্ল্যাটে যেতে বাধ্য করতেন। সেখানেই দিনের পর দিন ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ তরুণীর।

পুলিশ সূত্র অবশ্য জানাচ্ছে, ওই অভিনেত্রীর সঙ্গে অনিকেতের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু সম্প্রতি টালিগঞ্জের কোনও এক প্রডিউসারের সঙ্গে ওই অভিনেত্রীর ঘনিষ্ঠতা তৈরি হওয়ায় দু’জনের সম্পর্কে চিড় ধরে। দিন কয়েক আগে প্রকাশ্য রাস্তায় দু’জনের ঝগড়াও হয়। পুলিশের কাছে অনিকেতের পাল্টা দাবি, ওই অভিনেত্রী স্বেচ্ছায় তাঁর ফ্ল্যাটে আসতেন এবং দু’জনের মধ্যে পরস্পরের সম্মতিতেই শারীরিক সম্পর্ক গড়ে উঠেছিল। অনিকেতের বক্তব্য সম্পর্কে ওই অভিনেত্রীর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, ‘‘আমি এ ব্যাপারে কিছু বলব না।’’

আরও পড়ুন: মদ-জুয়ার প্রতিবাদ করায় পিটিয়ে খুন মেটিয়াবুরুজে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন