যুবকের পচা-গলা দেহ উদ্ধার

উদ্ধার হল এক যুবকের পচা-গলা দেহ। শনিবার দুপুরে কল্যাণী এক্সপ্রেসওয়ে এবং ব্যারাকপুর-বারাসত রোডের চৌমাথার কাছে নর্দমার মধ্যে দেহটি ভাসতে দেখেন স্থানীয়েরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০১৮ ০১:৩০
Share:

উদ্ধার হল এক যুবকের পচা-গলা দেহ। শনিবার দুপুরে কল্যাণী এক্সপ্রেসওয়ে এবং ব্যারাকপুর-বারাসত রোডের চৌমাথার কাছে নর্দমার মধ্যে দেহটি ভাসতে দেখেন স্থানীয়েরা। ঘটনাস্থলের উল্টোদিকেই কেএমডিএ আবাসন। অটো ও বাসস্ট্যান্ড লাগোয়া ওই নর্দমাটি নিয়মিত পরিষ্কার না হওয়ায় দু’পাশে আগাছা ভর্তি। এ দিন বেলা পৌনে ১২টা নাগাদ ওই অটোস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা লোকজনই কালো ও নীল দাগ কাটা ট্র্যাকসুট আর

Advertisement

কালো গেঞ্জি পরা দেহটি প্রথম দেখতে পান। টিটাগড় থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, দিন কয়েক আগেই মৃত্যু হয়েছে অজ্ঞাতপরিচয় ওই যুবকের। দেহে পচন ধরেছে, মুখও বিকৃত হয়ে গিয়েছে বলে জানায় পুলিশ।

ব্যারাকপুরের ডিসি (১) কে কান্নান বলেন, ‘‘দেহটি ময়না-তদন্তে পাঠানো হয়েছে। এটি খুন না দুর্ঘটনা, তা ময়না-তদন্তের পরেই বোঝা যাবে। আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে।’’ প্রসঙ্গত, মাস কয়েক আগেও ব্যারাকপুর-বারাসত রোডে বটতলার কাছে নর্দমার মধ্যে এক ব্যক্তির পচা-গলা দেহ পাওয়া গিয়েছিল। শহরের অধিকাংশ বড় নিকাশি নালাই খোলা থাকায় এই ধরনের ঘটনা বারবার ঘটছে বলে অভিযোগ স্থানীয়দের। ব্যারাকপুর পুরসভার চেয়ারম্যান উত্তম দাস বলেন, ‘‘ব্যারাকপুর-বারাসত রোডের দু’ধারে নর্দমা ঢাকার কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে। তবে এই ঘটনাগুলি দুর্ভাগ্যজনক।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন