BJP

বরজে বিজেপি নেতার ঝুলন্ত দেহ, খুনের নালিশ

স্থানীয় সূত্রে খবর, পূর্ণ ওই বুথের বিজেপির সভাপতি। গত কয়েক মাস ধরে পূর্ণ এবং তাঁর পরিবারের লোকেদের বাড়ি থেকে বেরোনোর রাস্তা দেওয়া হচ্ছিল না বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রামনগর শেষ আপডেট: ৩০ জুলাই ২০২০ ০১:২৭
Share:

কান্নায় ভেঙে পড়েছেন পরিজন।

লকডাউনের দিনে বিজেপির বুথ সভাপতির ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে উত্তেজনা ছড়াল রামনগর-১ ব্লকের অর্জুনী গ্রামে। পুলিশ সূত্রে দাবি, পূর্ণ চন্দ্র দাস (৪৪) নামে ওই বিজেপি নেতাকে বাড়ির পাশে পান বরজে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। বুধবার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। তবে রাত পর্যন্ত ওই বিজেপি নেতার পরিবারের তরফে কোনও অভিযোগ হয়নি বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, পূর্ণ ওই বুথের বিজেপির সভাপতি। গত কয়েক মাস ধরে পূর্ণ এবং তাঁর পরিবারের লোকেদের বাড়ি থেকে বেরোনোর রাস্তা দেওয়া হচ্ছিল না বলে অভিযোগ। মৃতের বোনের দাবি, ‘‘স্থানীয় তৃণমূল নেতারা মঙ্গলবার দাদাকে ডেকে পাঠালেও তিনি যাননি। বুধবার সকাল থেকে দাদাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। দুপুর নাগাদ পান বরজে দাদার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।’’ তাঁর অভিযোগ, তৃণমূলের নেতারাই দাদাকে খুন করে পানের বরজে ঝুলিয়ে দিয়েছে।

দলের সভাপতি খুন হওয়ার খবর পাওয়ার পর সেখানে যায় জেলা বিজেপির একটি প্রতিনিধি দল। বিজেপির কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি অনুপ চক্রবর্তী বলেন, ‘‘বিজেপি করার অপরাধে পূর্ণর পরিবারকে বাড়ি থেকে বেরোনোর রাস্তা ব্যবহার করতে দেওয়া হচ্ছিল না। তাঁকে সালিশি সভায় নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল তৃণমূলের নেতারা। রাজি না হওয়ায় তাকে তৃণমূলের কর্মীরা খুন করেছে।’’ যদিও স্থানীয় বিধায়ক অখিল গিরির দাবি, ‘‘এ ধরনের ঘটনা জানা নেই।’’

Advertisement

দেহ উদ্ধার প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) অরবিন্দ কুমার আনন্দ বলেন, ‘‘একজনের মৃত্যুর খবর পেয়ে এলাকায় পুলিশ গিয়েছে। তদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন