বৃষ্টিতে বাধ সাধল দেওয়াল লেখা 

বৃষ্টির জন্য দেওয়াল লেখার কাজে সমস্যায় পড়েছে সব দলই।অনেক এলাকায় কোথাও প্রতীক-সহ, কোথাও প্রতীক ছাড়াই দেওয়াল লিখনের কাজ হয়েছে। কাজ এগোচ্ছিল ঠিকঠাকই। বৃষ্টির পরে কাজ এগোচ্ছে শ্লথ গতিতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৯ ০৮:০৩
Share:

বৃষ্টির জন্য বন্ধ দেওয়াল লেখা। মেদিনীপুরের গোপগড়ে। নিজস্ব চিত্র

আজ, রবিবারের মধ্যে নিজের এলাকায় দেওয়াল লেখার কাজ শেষ করে দেবেন বলে ঠিক করেছিলেন মেদিনীপুরের হবিবপুরের তৃণমূল কর্মী বুদ্ধ মণ্ডল। কিন্তু বাদ সেধেছে বৃষ্টি। রবিবারের মধ্যে ৭০টি দেওয়াল লেখার পরিকল্পনা করেছিলেন বুদ্ধ। কিন্তু শনিবার পর্যন্ত লেখা সম্ভব হয়েছে মোটে ৯টি। বৃষ্টির জলে অনেক লেখা ধুয়েও গিয়েছে।

Advertisement

বৃষ্টির জন্য দেওয়াল লেখার কাজে সমস্যায় পড়েছে সব দলই।অনেক এলাকায় কোথাও প্রতীক-সহ, কোথাও প্রতীক ছাড়াই দেওয়াল লিখনের কাজ হয়েছে। কাজ এগোচ্ছিল ঠিকঠাকই। বৃষ্টির পরে কাজ এগোচ্ছে শ্লথ গতিতে। বৃহস্পতিবার এবং শুক্রবার বৃষ্টির কারণে দেওয়াল লেখার কাজ হয়নি বললেই চলে। শনিবার দুপুরের পরে কয়েকটি দেওয়াল লেখা হয়েছে।

প্রশাসনের এক সূত্রে খবর, শুক্রবার রাতে মেদিনীপুরে প্রায় ৩ মিলিমিটার বৃষ্টি হয়েছিল। বৃহস্পতিবার বিকেল থেকে রাত পর্যন্ত মেদিনীপুরে প্রায় ২৭ মিলিমিটার বৃষ্টি হয়েছিল। বৃহস্পতিবার সকালে মেদিনীপুরে প্রায় ৭ মিলিমিটার বৃষ্টি হয়েছিল।

Advertisement

পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি মানছেন, ‘‘বৃষ্টির জন্য দেওয়াল লেখায় খানিক সমস্যা হয়েছে। তবে এরমধ্যেই কর্মীরা যতটা সম্ভব কাজ করেছেন।’’ মেদিনীপুরের বাম প্রার্থী বিপ্লব ভট্টের কথায়, ‘‘বৃষ্টির জন্য দেওয়াল লেখায় সমস্যা হয়েছে। কিছু কিছু লেখা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন