পুলিশ সুপারের দ্বারস্থ মানস

মেদিনীপুরে এসে পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার ভারতী ঘোষের সঙ্গে দেখা করলেন প্রদেশ কংগ্রেস নেতা তথা সবংয়ের বিধায়ক মানস ভুঁইয়া।মানসবাবুর সঙ্গে পুলিশ সুপারের এই সাক্ষাৎ নিয়ে রাজনৈতিক মহলে জোর জল্পনা ছড়িয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ২৩ জুন ২০১৫ ০০:২৯
Share:

মেদিনীপুরে এসে পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার ভারতী ঘোষের সঙ্গে দেখা করলেন প্রদেশ কংগ্রেস নেতা তথা সবংয়ের বিধায়ক মানস ভুঁইয়া।

Advertisement

মানসবাবুর সঙ্গে পুলিশ সুপারের এই সাক্ষাৎ নিয়ে রাজনৈতিক মহলে জোর জল্পনা ছড়িয়েছে। সবংয়ের বিধায়কের অবশ্য দাবি, এলাকার সমস্যা নিয়েই তিনি পুলিশ সুপারের সঙ্গে দেখা করেছেন। নির্দিষ্ট কিছু দাবি জানিয়েছেন।

জেলা পুলিশের এক সূত্রেরও বক্তব্য, বিধায়ক পুলিশ সুপারের সঙ্গে দেখা করতেই পারেন। সৌজন্য সাক্ষাৎ হতেই পারে। এই নিয়ে জল্পনার কিছু নেই। এলাকার কিছু সমস্যার কথাই পুলিশ সুপারকে জানিয়েছেন কংগ্রেস বিধায়ক। পুলিশ সুপার সমস্ত দিক খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ করার আশ্বাসও দিয়েছেন।

Advertisement

সমস্যা ঠিক কী? মানসবাবুর দাবি, সবং- পিংলার সীমান্ত এলাকায় দুষ্কৃতী- দৌরাত্ম্য বাড়ছে। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হচ্ছে। স্থানীয় পুলিশ পরিস্থিতির মোকাবিলা করতে পারছে না। মানসবাবুর কথায়, “এই সমস্যার কথা থানায় জানিয়েছি। তবে কোনও সুরাহা হয়নি।” মানসবাবু বলেন, “ব্লকের সীমান্ত এলাকায় দুস্কৃতীদের ঠেকাতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আর্জিই পুলিশ সুপারকে জানিয়েছি।” সোমবার সন্ধ্যায় মেদিনীপুরে আসেন সবংয়ের বিধায়ক। সঙ্গে ছিলেন সবংয়ের ব্লক কংগ্রেস সভাপতি তথা সবং পঞ্চায়েত সমিতির সভাপতি অমল পণ্ডা। দু’জনেই পুলিশ
সুপারের দফতরে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন