midnapore

Jhargram: মাওবাদীদের নাম করে হুমকি দিয়ে টাকা চাওয়ার ঘটনায় গ্রেফতার আরও দুই

রবিবার এই ঘটনায় যুক্ত থাকার কারণে অন্য দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদ করার সময়ই এই নতুন দু’জনের নাম সামনে উঠে আসে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঝাড়গ্রাম ও মেদিনীপুর শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ২২:৪৯
Share:

প্রতীকী ছবি।

মাওবাদীদের নাম করে হুমকি এবং টাকা চাওয়ার অভিযোগে আরও দুই ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ বিনপুর থানা এলাকা থেকে এই দুজনকে গ্রেফতার করে। অভিযুক্ত দুই ব্যক্তির নাম কুরবান খান ওরফে রাজা এবং নুর মহম্মদ ওরফে বড়দা। অভিযুক্তদের মঙ্গলবার ঝাড়গ্রাম আদালতে পেশ করা হয়। তাঁদের তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

Advertisement

রবিবার এই ঘটনায় যুক্ত থাকার কারণে অন্য দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদ করার সময়ই এই নতুন দু’জনের নাম সামনে উঠে আসে। মাওবাদীদের নাম করে হুমকি দিয়ে টাকা চাওয়ার অভিযোগে ধৃতদের জিঞ্জাসাবাদ করে পুলিশ আরো দুজনকে গ্রেফতার করল।

পুলিশ সূত্রের খবর অনুযায়ী, ঝাড়গ্রাম জেলার মানিকপাড়া ফাঁড়ি এলাকার এক ব্যবসায়ীকে মাওবাদীদের নাম করে হুমকি দেওয়া হয়। পাঁচ লক্ষ টাকাও চাওয়া হয় তাঁর কাছে। তিনি থানায় অভিযোগ দায়ের করলে তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে নেমে এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে রবিবার সাগেন মান্ডি এবং সাগুন মান্ডি নামে দুই ভাইকে গ্রেফতার করে পুলিশ। এদের বাড়ি বাঁকুড়া জেলার বারিকুল থানা এলাকায়।

Advertisement

এই প্রসঙ্গে ঝাড়গ্রাম জেলা পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ জানান, অভিযুক্তদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মাওবাদীদের সঙ্গে তাদের কোনও যোগ আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলেও তিনি জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন