Blast

Crime: তীব্র শব্দে কেঁপে উঠল এলাকা! বাড়ির সেপটিক ট্যাঙ্কে বোমা মজুতের অভিযোগে গ্রেফতার এক

প্রতিবেশীদের অভিযোগ, অধরের বাড়ির বাতিল সেপটিক ট্যাঙ্কে বোমা মজুত করে রাখা হত। এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে চান তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দাঁতন শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১৬:১৬
Share:

বোমা মজুতের অভিযোগে গ্রেফতার ১ প্রতীকী চিত্র।

আচমকা তীব্র শব্দ! আতঙ্ক ছড়াল এলাকায়। বাড়ির বাতিল সেপটিক ট্যাঙ্কে বোমা মজুতের অভিযোগে গ্রেফতার হলেন এক ব্যক্তি। পশ্চিম মেদিনীপুরের দাঁতন থানার পুন্দড়া এলাকার এই ঘটনায় নড়েচড়ে বসেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, সোমবার রাতে দাঁতন থানার তররুই গ্রাম পঞ্চায়েতের পুন্দড়া এলাকায় অধর গড়াইয়ের বাড়ির পিছনে বিস্ফোরণ হয়। তার তীব্রতা এতই ছিল, আশেপাশের বাড়িতে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে ভাঙা কংক্রিট টুকরো। প্রতিবেশীদের অভিযোগ, অধরের বাড়ির বাতিল সেপটিক ট্যাঙ্কে বোমা মজুত করে রাখা হত। এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে চান তিনি। তবে সোমবার রাতে কোনও ভাবে সেই সব বোমা ফেটে যায়। তাঁদের আরও দাবি, ২০১৩ সালে তৃণমূলের স্থানীয় বুথ সভাপতিকে লক্ষ্য করে বোমা মারার অভিযোগ ওঠে। যদিও তাঁর রাজনৈতিক পরিচয় নিয়ে দ্বন্দ্বে স্থানীয়রা।

অন্য দিকে, তাদের সঙ্গে অভিযুক্তের যোগ মানতে নারাজ তৃণমূল। তাদের দাবি, এলাকাকে অশান্ত করতে বাড়িতে বোমা মজুত করেছেন অধর। ২০১৯ সাল থেকে তিনি বিজেপি করেন। বিজেপি আবার এই অভিযোগ উড়িয়ে দিয়েছে।

Advertisement

অধরের পরিবার দাবি করেছে, সোমবার রাতে বিকট শব্দে বিস্ফোরণ হয়েছে ঠিকই। তবে তার কারণ তাঁরা জানেন না। কী ভাবে এই ঘটনা ঘটল তার তদন্তে নেমেছে দাঁতন থানার পুলিশ। তবে ঘটনায় হতাহতের কোনও খবর মেলেনি। খড়্গপুরের অতিরিক্ত পুলিশ সুপার রানা মুখোপাধ্যায় বলেন, ‘‘একটা ঘটনা ঘটেছে। বিস্ফোরণ না অন্য কিছু,তা খতিয়ে দেখা হচ্ছে।’’

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন