Halida

প্ররোচনায় পা নয়, হলদিয়ায় মৃত অনুগামীর বাড়িতে গিয়ে বার্তা শুভেন্দুর

সোমবারের হামলায় অনেকেই ঘরছাড়া। তাঁদের ঘরে ফেরানোর জন্য উদ্যোগ নিতে স্থানীয় অনুগামীদের নির্দেশ দিয়েছেন শুভেন্দুবাবু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হলদিয়া শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২০ ২১:১১
Share:

হলদিয়ায় শুভেন্দু অধিকারী। —নিজস্ব চিত্র

নিজের অনুগামী মৃত এক মহিলা কর্মীর বাড়িতে গিয়ে সমবেদনা জানিয়ে এলেন শুভেন্দু অধিকারী। হলদিয়ায় গিয়ে কোনও রকম প্ররোচনায় পা না দেওয়ার আর্জি জানান নন্দীগ্রামের বিধায়ক।

Advertisement

সোমবার দিনভর হলদিয়ার ২২নং ওয়ার্ড এলাকায় শুভেন্দু অনুগামীদের একাধিক বাড়িতে হামলা, মারধর, ভাঙচুরের অভিযোগ ওঠে স্থানীয় তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। হামলাকারীদের মূল লক্ষ ছিল এই এলাকার তৃণমূল নেতা মানস ভুঁইয়া, যিনি এই মুহূর্তে হলদিয়ায় শুভেন্দু অনুগামী’র প্রথম সারির নেতা হিসেবে পরিচিত। মানস ও তাঁর দাদা-সহ বেশ কয়েকজন শুভেন্দু অনুগামীর বাড়িতে ভাঙচুর চালানো হয়। খবর পেয়ে সেখানে ছুটে আসেন মানসের দিদি পারুল প্রধান (৫৫)। হামলাকারীদের সঙ্গে বচসার সময়ই তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বলে দাবি মানসের।

বুধবার সেই পারুল প্রধানের বাড়়িতে যান শুভেন্দু। মৃত মহিলার পরিবারকে সমবেদনা জানানোর পাশাপাশি মানস সহ তাঁর অনুগামীদের আশ্বস্ত করে বলেন, ‘‘ এই মুহূর্তে কেউ কোনও রকম প্ররোচনায় পা দেবেন না। সোমবারের হামলায় অনেকেই ঘরছাড়া। তাঁদের ঘরে ফেরানোর জন্য উদ্যোগ নিতে স্থানীয় অনুগামীদের নির্দেশ দিয়েছেন শুভেন্দুবাবু।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন