Accident

Accident: খেলায় মত্ত শিশুরা, পিছোতে গিয়ে ৪ জনকে পিষে দিল পিক আপ ভ্যান, নিহত ৩, জখম ১

পুলিশ নিহতদের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। গাড়িটিকে আটক করা হয়েছে। তবে তার চালক পলাতক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ১৩:৪১
Share:

আহতকে নিয়ে হাসপাতালে যাওয়া হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত পিক আপ ভ্যানটি। প্রতীকী ছবি।

দুর্ঘটনায় প্রাণ গেল তিন শিশুর। জখম এক জন। এই দুর্ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে। আহত শিশুটিকে প্রথমে খড়্গপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় সেখান থেকে তাকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকাল সাড়ে ন'টা নাগাদ খড়গপুর শহরের ২২ নম্বর ওয়ার্ডের গোলবাজারের চিলখানা এলাকায় ওই দুর্ঘটনা ঘটেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই এলাকায় খেলছিল ছয় শিশু। সেই সময় একটি ছাগল বোঝাই পিক আপ ভ্যান পিছোতে গিয়ে চার জনকে পিষে দেয়। ঘটনাস্থলেই শেখ সলমন (১০) এবং শেখ নজরুল (৯) নামে দুই শিশু এবং সোনিয়া খাতুন (১৩) নামে এক কিশোরীর মৃত্যু হয়। মহম্মদ ফরিদ (১১) নামে এক কিশোরকে গুরুতর জখম অবস্থায় কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে।

Advertisement

পুলিশ নিহতদের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। গাড়িটিকে আটক করা হয়েছে। তবে তার চালক পলাতক। মঙ্গলবার এই দুর্ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয় বাসিন্দারা বিক্ষোভও দেখান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন