Death

ক্যানসার আক্রান্ত বাবা হাসপাতালে, মাধ্যমিকের ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার পূর্ব মেদিনীপুরে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রী মাধ্যমিক পরীক্ষা দিচ্ছিল। রবিবার সকালে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ওই ছাত্রীর দেহ। পুলিশ দেহটি প্রাথমিক ভাবে নিয়ে যায় হাসপাতালে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পাঁশকুড়া শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১১:০৮
Share:

মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ উদ্ধার। প্রতীকী চিত্র।

বাড়ি থেকে উদ্ধার হল মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ। রবিবার এই ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায়। পুলিশ দেহ উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। ওই ছাত্রী আত্মহত্যা করেছে, না কি নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রী মাধ্যমিক পরীক্ষা দিচ্ছিল। রবিবার সকালে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ওই তার দেহ। পুলিশ দেহটি প্রাথমিক ভাবে নিয়ে যায় হাসপাতালে। ছাত্রীর পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার ভূগোল পরীক্ষা দিয়ে বাড়ি ফেরে সে। রাত সাড়ে ১০টা নাগাদ পরিবারের লোকজনের সঙ্গে শেষ বার কথা হয়েছিল তার। এর পর রবিবার সকালে ওড়নায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয় তার দেহ।

ছাত্রীটির এক আত্মীয় বলেন, ‘‘ওর বাবার ক্যানসার হয়েছে। তিনি এখন হাসপাতালে ভর্তি। আমরা তাঁকে নিয়ে ব্যস্ত ছিলাম। ও মাধ্যমিক পরীক্ষা দিচ্ছিল। এর মধ্যে কী যে হল জানি না। ওর মনের খবর মনেই থেকে গেল।’’ পুলিশ ছাত্রীটির পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন