unnatural death

মেদিনীপুরে ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু, মেস থেকে উদ্ধার ঝুলন্ত দেহ, কী কারণে মৃত্যু, ধন্দে পুলিশ

পুলিশ সূত্রে খবর, ২০২২ সালের নভেম্বর মাস থেকে ওই মেসে থাকতেন অন্বেষা। তাঁর সঙ্গে থাকতেন আরও দু’জন ফ্ল্যাট-সঙ্গিনী। কিন্তু এই ঘটনার এক দিন আগেই তাঁরা বাড়ি চলে যান।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ০২:৩৭
Share:

—প্রতীকী ছবি।

মেদিনীপুরে শহরে এক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল। শনিবার রাতে মীরবাজার এলাকার একটি মেস থেকে উদ্ধার করা হয়েছে তাঁর ঝুলন্ত দেহ। মৃত ওই ছাত্রীর নাম অন্বেষা ভূঁইয়া। তাঁর বাড়ি সবং থানার বাসুলিয়া গ্রামে। ঠিক কী কারণে এই মৃত্যু হল, তা জানতে তদন্তে নেমেছে কোতোয়ালি থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ২০২২ সালের নভেম্বর মাস থেকে ওই মেসে থাকতেন অন্বেষা। তাঁর সঙ্গে থাকতেন আরও দু’জন ফ্ল্যাট-সঙ্গিনী। কিন্তু এই ঘটনার এক দিন আগেই তাঁরা বাড়ি চলে যান। শনিবার মেসের অন্য ছাত্রীরা খাবারের জন্য তাঁকে ডাকাডাকি করতে গেলে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। একাধিকবার তাঁকে ডাকা সত্ত্বেও তাঁর কোনও সাড়া পাওয়া যায়নি। এর পর ছাত্রীদের চিৎকার-চেঁচামেচিতে ছুটে আসেন প্রতিবেশীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোতোয়ালি থানার পুলিশ। দরজা ভেঙে ভিতরে ঢুকে উদ্ধার করা হয় অন্বেষার ঝুলন্ত দেহ।

ঠিক কী কারণে এই মৃত্যু ঘটল তা এখনও স্পষ্ট নয়। পুলিশ ইতিমধ্যেই মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। মৃতার বাড়িতেও খবর দিয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন