MLA

দুর্ঘটনায় পাঁজর ভাঙল মিতালির

নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায়। বাসিন্দারা দেখতে পেয়ে ছুটে যান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলপাইগুড়ি শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০১৯ ১২:৫৯
Share:

গাড়ি দুর্ঘটনায় জখম মিতালি রায়। —নিজস্ব চিত্র।

গাড়ি দুর্ঘটনায় জখম হয়েছেন ধূপগুড়ির তৃণমূল বিধায়ক মিতালি রায়। বিধায়কের বুকের বাঁ দিকের পাঁজরের ছ’টি হাড় ভেঙেছে বলে খবর। তিনি শিলিগুড়ির একটি নার্সিংহোমে ভর্তি রয়েছেন।

Advertisement

মঙ্গলবার সকাল এগারোটা নাগাদ ধূপগুড়ির স্টেশন মোড়ে দুর্ঘটনার মুখে পড়ে বিধায়কের গাড়ি। এলাকার বাসিন্দাদের দাবি, তীব্র গতিতে আসা একটি বাইককে পাশ কাটাতে গিয়ে রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে বিধায়কের এসইউভি গাড়িটি।

নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায়। বাসিন্দারা দেখতে পেয়ে ছুটে যান। তাঁরাই গাড়ি সোজা করে বিধায়ক এবং গাড়ির চালক এবং নিরাপত্তারক্ষীকে বের করে আনেন। বিধায়ক গাড়িতে চালকের পাশের আসনে বসে ছিলেন। পিছনে ছিলেন নিরাপত্তারক্ষী। বিধায়ক এবং চালকেরই জখম বেশি লেগেছে। যে বাইকটিকে বাঁচাতে গিয়ে বিধায়কের গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে, সেটিকে খুঁজে পাওয়া যায়নি। তবে এ দিনের ঘটনা ফের বেপরোয়া বাইক এবং পথ নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিল। জলপাইগুড়ির জেলা পুলিশ সুপার অভিষেক মোদী বলেন, “একটি বাইককে বাঁচাতে গিয়ে দুর্ঘটনা ঘটেছে। সব দিক খতিয়ে দেখা হচ্ছে।”

Advertisement

আরও পড়ুন: ভারতে আত্মঘাতী হামলার ছক কষেছিল আইএস খোরাসান গ্রুপ, দাবি শীর্ষ মার্কিন আধিকারিকের

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়ি।

দলের তরফে জানানো হয়েছে, দিদি-কে বলো কর্মসূচিতে সোমবার রাতে ধূপগুড়ির ঝাড়মাগুরমারি গ্রামে ছিলেন মিতালি। সেখান থেকে বাড়ি ফিরছিলেন এ দিন সকালে। স্টেশন মোড়ের রাস্তা ডিভাইডার দু’টি লেনে ভাগ করেছে। হঠাৎই বাঁ দিকের রাস্তা থেকে একটি বাইক সামনে চলে আসে। তীব্র গতিতে বাইকটি আসছিল। এলাকাবাসীর দাবি, যে গতিতে বাইকটি ছিল তাতে বিধায়কের গাড়ির সঙ্গে ধাক্কা লেগে যাওয়ার আশঙ্কা ছিল।

বাইকটিকে পাশ কাটাতে বিধায়কের গাড়ি বাঁ দিকে একটু ঘেঁষতেই ডিভাইডারে ধাক্কা দেয় বলে দাবি। দুর্ঘটনার পরে প্রথমে ধূপগুড়ি হাসপাতালে এবং পরে শিলিগুড়ির নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়েছে বিধায়ককে। ধূপগুড়ি হাসপাতালের এক্সরে পরীক্ষায় জানা যায়, তাঁর পাঁজরের হাড় ভেঙেছে। রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব শিলিগুড়ির নার্সিংহোমে মিতালিকে দেখতে গিয়েছিলেন এ দিন।

এলাকার বাসিন্দাদের দাবি, বেপরোয়া বাইক চালকদের জন্য প্রায়শই ছোট-বড় দুর্ঘটনা হচ্ছে। মাসকয়েক আগে জলপাইগুড়িতে এক বাইকের ধাক্কায় এক মহিলার মৃত্যু পর্যন্তও হয়েছে বলে দাবি।

আরও পড়ুন: ‘সিপাহি বিদ্রোহে’ স্তব্ধ রাজধানী, বিহিত চাই, প্রতিবাদে পথে পুলিশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন