POCSO

শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার বৃদ্ধ, চাঞ্চল্য ছড়াল হাঁসখালির গ্রামে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতিবেশীর বছর পাঁচেকের এক শিশুকন্যাকে বিস্কুট দেওয়ার নাম করে গত শুক্রবার নিজের বাড়িতে ডেকে আনেন ওই অভিযুক্ত। এর পর তিনি ওই শিশুটিকে ধর্ষণ করেন বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাঁসখালি শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৫:২৫
Share:

শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে ধৃত বৃদ্ধ। — নিজস্ব চিত্র।

পাঁচ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠল ষাটোর্ধ্ব এক বৃদ্ধের বিরুদ্ধে। এই ঘটনাটি ঘটেছে নদিয়ার হাঁসখালিতে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। শুরু হয়েছে তদন্তও। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃতকে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতিবেশীর বছর পাঁচেকের এক শিশুকন্যাকে বিস্কুট দেওয়ার নাম করে গত শুক্রবার নিজের বাড়িতে ডেকে আনেন ওই অভিযুক্ত। এর পর তিনি তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। ঘটনার পর থেকে অসুস্থ বোধ করতে শুরু করে শিশুটি। তার কাছে বিষয়টি শুনে শনিবার ওই বৃদ্ধের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন তার পরিবারের সদস্যরা। শনিবারই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। অভিযুক্ত আপাতত পুলিশ হেফাজতেই রয়েছেন। পাশাপাশি, শিশুটির ডাক্তারি পরীক্ষাও করা হবে। এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে।

এই ঘটনা প্রসঙ্গে জেলার পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘অভিযোগ পাওয়া মাত্র তদন্তে নামে পুলিশ। কয়েক ঘণ্টার মধ্যে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিশ।’’ ধৃতের বিরুদ্ধে পকসো ধারায় মামলা রুজু করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন