Death

Suicide: স্বামী বিড়ি কেনার টাকা চাওয়ায় তুমুল অশান্তি, মুর্শিদাবাদে অভিমানে আত্মঘাতী স্ত্রী!

স্ত্রীর কাছে বিড়ি কেনার টাকা চেয়েছিলেন পঙ্গু স্বামী। তা নিয়ে দুজনের মধ্যে অশান্তি। এর পর কীটনাশক খেয়ে আত্মঘাতী স্ত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নবগ্রাম শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ১৪:২২
Share:

আত্মঘাতী প্রৌঢ়া। প্রতীকী চিত্র।

স্ত্রীর কাছে বিড়ি কেনার টাকা চেয়েছিলেন পঙ্গু স্বামী। আর তা নিয়ে দু'জনের মধ্যে তুমুল অশান্তি। এর পরই অভিমানে কীটনাশক খেয়ে আত্মঘাতী হলেন স্ত্রী। রবিবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের নবগ্রামের বাসুদেবপাড়ায়।

Advertisement

বাসুদেবপাড়ার বাসিন্দা জীবন হালদার এবং তাঁর স্ত্রী সুন্দরীর মধ্যে রবিবার অশান্তি চরমে ওঠে। প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে, ১৪ বছর আগে জীবনকে সাপে কামড়েছিল। তার পর থেকে তিনি পঙ্গু হয়ে গিয়েছিলেন। এর পর থেকে সুন্দরী (৫২) পরিচারিকার কাজ করে সংসার চালাতেন। তাঁদের সন্তান পার্থ রাজমিস্ত্রির কাজ করেন। প্রতিবেশীদের বক্তব্য, রবিবার সুন্দরীর কাছে বিড়ি কেনার জন্য ১০ টাকা চান জীবন। তা দিতে অস্বীকার করেন সুন্দরী। আর তা নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি বাধে।

এর পর সুন্দরী কীটনাশক খেয়ে নেন বলে তাঁর পরিবারের সদস্যদের দাবি। সুন্দরীকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়। কিন্তু সেখানেই তাঁর মৃত্যু হয়। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন