ধর্ষণের অভিযোগে ধৃত বিজেপি নেতা

যদিও বিজেপি-র উত্তর মুর্শিদাবাদের জেলা সভাপতি সুজিত দাসের অভিযোগ, নির্বাচনের আগে সম্পূর্ণ  সাজানো মিথ্যে অভিযোগ দায়ের করে দলের ওই নেতাকে ফাঁসানো হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ধুলিয়ান শেষ আপডেট: ১৫ মার্চ ২০১৯ ০২:৫৩
Share:

এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার বিকেলে বিজেপি-র অনগ্রসর শাখার উত্তর মুর্শিদাবাদের জেলা সভাপতি নৃপেণ ঘোষকে গ্রেফতার করল শমসেরগঞ্জ থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ওই যুবককে।

Advertisement

যদিও বিজেপি-র উত্তর মুর্শিদাবাদের জেলা সভাপতি সুজিত দাসের অভিযোগ, নির্বাচনের আগে সম্পূর্ণ সাজানো মিথ্যে অভিযোগ দায়ের করে দলের ওই নেতাকে ফাঁসানো হয়েছে।

ওই কিশোরীর বাড়ি ও ওই বিজেপি নেতার বাড়ি শমসেরগঞ্জের একই গ্রামে। ওই কিশোরী জানান, সাগরদিঘির ন’পাড়ায় মামার বাড়ি থেকে ফিরছিলেন তিনি। তিনি বলেন, ‘‘রাত ৮টা নাগাদ ধুলিয়ান রেল স্টেশনে নামি। অন্ধকার হয়ে গেছে। বাড়ি মাইল দেড়েক দূরে। একা যাব কি করে ভাবতেই স্টেশনেই দেখতে পাই গ্রামেরই নৃপেণ কাকাকে। তাকে বলি ‘কাকা আমি তোমার সঙ্গে যাব।’ সেই সময়ে এক নির্জন জায়গায় আমার উপর অত্যাচার চালান তিনি। তার পর, ২০ টাকা দিয়ে বলেন, ‘কাউকে বলিস না।’’ রাতে বাড়ি ফিরে মাকে সব ঘটনা জানায় ওই কিশোরী। সকালে শমসেরগঞ্জ থানায় গিয়ে অভিযোগ করে তাঁর পরিবার।

Advertisement

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালেই ‘ধর্ষণের’ অভিযোগে মামলা দায়ের করা হয়। বিকেল সাড়ে ৩টে নাগাদ অভিযুক্ত যুবক নৃপেণ ঘোষকে গ্রেফতার করা হয়েছে। শমসেরগঞ্জ থানার ওসি অমিত ভকত জানান, শুক্রবারই ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন