arrest

মুরগির ব্যবসার আড়ালে মাদক কারবার, পুলিশের জালে ধরা পড়লেন হেরোইন-সহ অভিযুক্ত

পোল্ট্রির মাংসের দোকান ছিল সাজাহানের। তার আড়ালেই দীর্ঘ দিন ধরে চলত হেরোইনের কারবার। উত্তরবঙ্গ থেকে তিনি মাদক কিনে আনতেন বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

লালগোলা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৩ ১৯:২০
Share:

—প্রতীকী চিত্র।

বাজারে মুরগির মাংস বিক্রির করেন। ছোট্ট দোকান। কিন্তু এ সব পুলিশের চোখে ধুলো দেওয়ার জন্য। তাঁর আসল ব্যবসা মাদকের। প্রশাসনের চোখে ধুলো দিয়ে দীর্ঘ দিন ধরে এই কারবার চালিয়েও অবশেষে ধরা পড়ল অভিযুক্ত। মুর্শিদাবাদের লালগোলার ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, লালগোলার নাটাতলা মোড় এলাকায় মুরগির মাংসের ব্যবসা করতেন সাজাহান শেখ। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার গভীর রাতে ওই দোকানে হানা দেয় পুলিশ। সেখানেই গ্রেফতার হন তিনি। মাদক পাচারের অভিযোগে পাকড়াও করা হয় তাঁকে। সাজাহানের দোকানে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় ২৭৭ গ্রাম হেরোইন।

পুলিশ জানিয়েছে, পোল্ট্রির মাংসের দোকান ছিল সাজাহানের। তার আড়ালেই দীর্ঘ দিন ধরে চলত হেরোইনের কারবার। স্থানীয় যুবকদের মাদকাসক্তির পিছনে ওই মাংস ব্যবসায়ীর ভূমিকা আছে বলে অভিযোগ ওঠে। অভিযোগ, মাদক আসক্তদের পুরিয়ার আকারে কম পয়সায় মাদক সরবরাহের কাজ করতেন সাডজাহান। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত ওই ব্যক্তি উত্তরবঙ্গ থেকে মাদক আনতেন। তাই দিয়ে মাংসের দোকানের পিছনে এই কারবার চালাতেন। ধৃতকে জিজ্ঞাসাবাদ করতে ১০ দিনের হেফাজতে চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

Advertisement

এ নিয়ে মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সূর্য প্রতাপ যাদব বলেন, ‘‘গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়েছিল পুলিশ। তাতে মাদক-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে তথ্য উদ্ধারের চেষ্টা করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন