Poisoned

কলেজে ভর্তি হতে এসে বাড়ি ফিরতে দেরি, মায়ের বকুনিতে বিষ খেলেন ছাত্রী! মৃত্যু হাসপাতালে

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম আজিজা খাতুন। এ বার উচ্চ মাধ্যমিক পাশ করেছেন তিনি। আজিজার পরিবার সূত্রে খবর, গত শুক্রবার বাড়ি ফিরতে দেরি হয়েছিল তাঁর। বকাঝকা খেয়ে বিষ খান তিনি।

Advertisement
শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১৮:৪১
Share:

—প্রতীকী চিত্র।

কলেজে ভর্তি হতে বহরমপুরে এসেছিলেন। কিন্তু বাড়ি ফিরতে দেরি হওয়ায় মায়ের বকুনি জুটেছিল। সেই অভিমানে আত্মঘাতী হলেন উচ্চ মাধ্যমিক পাশ করা এক ছাত্রী। মুর্শিদাবাদের কান্দির মহলন্দি এলাকার ঘটনা। ইতিমধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে। চলছে জিজ্ঞাসাবাদ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম আজিজা খাতুন। এ বার উচ্চ মাধ্যমিক পাশ করেছেন তিনি। আজিজার পরিবার সূত্রে খবর, গত শুক্রবার বাড়ি ফিরতে দেরি হয়েছিল তাঁর। এ নিয়ে পরিবারের লোকজন তাঁকে বকাঝকা করেছিলেন। আজিজা বলেছিলেন, বহরমপুর কলেজে ভর্তি হতে গিয়েছিলেন। তাই বাড়ি ফিরতে দেরি হয়েছে। কিন্তু তার পরও মায়ের বকুনিতে অভিমান হয় তাঁর। অভিযোগ, এর পর শুক্রবার রাতেই বিষ খান ওই ছাত্রী। রাতেই তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়। দু’দিন পর হাসপাতালেই মৃত্যু হয়েছে তাঁর। আজিজার পরিবারের লোক জন জানান, রবিবার গভীর রাতে প্রাণ হারিয়েছেন তিনি। সোমবার ময়নাতদন্ত শেষে ছাত্রীর পরিজনদের হাতে তুলে দিয়েছে পুলিশ।

কান্দির মহলন্দি এলাকার বাসিন্দা ছিলেন আজিজা। গত শুক্রবার তিনি বহরমপুরে কলেজে ভর্তি হতে আসেন বলে পরিবার সূত্রে খবর। এই ভাবে ছাত্রীর মৃত্যুতে শোকের আবহ এলাকায়। মায়ের বকাবকির জন্য মেয়ে এমন মারাত্মক পদক্ষেপ করবেন, কেউই ভাবতে পারেননি। বলছেন শোকস্তব্ধ পরিবারের লোকজন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন