dead body

আমবাগানে অজ্ঞাতপরিচয় তরুণীর রক্তাক্ত দেহ উদ্ধার, কারণ ঘিরে রহস্য ঘনাল নদিয়ার শান্তিপুরে

সোমবার সকালে শান্তিপুর থানার নবলা গ্রাম পঞ্চায়েতের লালমাঠ এলাকার একটি আমবাগান থেকে উদ্ধার হয় ওই তরুণীর রক্তাক্ত দেহ। এর পর খবর দেওয়া হয় থানায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শান্তিপুর শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১৪:৩১
Share:

তরুণীর রক্তাক্ত দেহ উদ্ধার। প্রতীকী চিত্র।

আমবাগানে পাওয়া গেল অজ্ঞাতপরিচয় এক তরুণীর রক্তাক্ত দেহ। সোমবার এই ঘটনা ঘটেছে নদিয়ার শান্তিপুরে। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এই ঘটনার পিছনে কী রহস্য তা জানার চেষ্টা করছে পুলিশ।

Advertisement

সোমবার সকালে শান্তিপুর থানার নবলা গ্রাম পঞ্চায়েতের লালমাঠ এলাকার একটি আমবাগান থেকে উদ্ধার হয় ওই তরুণীর রক্তাক্ত দেহ। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, সকালে ৩৪ নম্বর জাতীয় সড়ক থেকে লালমাঠ যাওয়ার রাস্তার পাশের আমবাগানে ওই দেহটি প্রথম দেখতে পান পথচলতি সাধারণ মানুষ। এর পর খবর দেওয়া হয় থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দেহটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় শান্তিপুর থানায়।

মৃতদেহের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। ওই তরুণীকে ঘটনাস্থলে খুন করা হয়েছে না কি অন্য জায়গায় খুন করে দেহ ফেলে রেখে যাওয়া হয়েছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। রানাঘাট পুলিশ জেলার সুপার কে কান্নান জানিয়েছেন, তরুণীর দেহটি পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। পাশাপাশি, দেহটি শনাক্ত করার চেষ্টা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন