Fire Broke Out in Murshidabad

মুর্শিদাবাদের দুই প্রান্তে আগুন, ঘরছাড়া ১৭টি পরিবার

প্রথম ঘটনাটি ঘটেছে সাগরপাড়া থানার মহিষমারী আদিবাসীপাড়ায়। সোমবার গভীর রাতে মশা মারার ধূপ থেকে আগুন লাগে বলে প্রাথমিক অনুমান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ২১:৩৩
Share:

পরিবার। প্রথম ঘটনা ঘটেছে মুর্শিদাবাদ জেলার সাগরপাড়ায়। দ্বিতীয় ঘটনা সুতিতে। — নিজস্ব চিত্র।

মুর্শিদাবাদে জোড়া অগ্নিকাণ্ড। তার জেরে ঘরছাড়া অন্তত ১৭টি পরিবার। প্রথম ঘটনা ঘটেছে মুর্শিদাবাদ জেলার সাগরপাড়ায়। দ্বিতীয় ঘটনা সুতিতে। যদিও হতাহতের কোনও খবর মেলেনি।

Advertisement

প্রথম ঘটনাটি ঘটেছে সাগরপাড়া থানার মহিষমারী আদিবাসীপাড়ায়। সোমবার গভীর রাতে মশা মারার ধূপ থেকে আগুন লাগে বলে প্রাথমিক অনুমান। আগুনে পুড়ে ছাই হয় প্রায় ১০টি বাড়ি। খোলা আকাশের নীচে আশ্রয় নিয়েছে সাতটি পরিবার। জানা গিয়েছে, দমকলে খবর দেওয়া হলেও রাস্তা ঠিক না থাকায় ঘটনাস্থলে পৌঁছতে পারেনি দমকল। স্থানীয়রা কোনও রকমে আগুন নিয়ন্ত্রণে আনেন। যদিও তত ক্ষণে আগুনে বাড়িগুলির প্রায় সব কিছুই ভস্মীভূত হয়ে যায়।

দ্বিতীয় ঘটনাটি ঘটেছে, জেলার অপর প্রান্তে সুতিতে। মঙ্গলবার ভর দুপুরে আগুন লাগে সুতির বাহগলপুর এলাকায়। আগুনে পুড়ে যায় ১০টি বাড়ি। দমকলের একটি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। সূত্রের খবর, রান্না করার সময় বাড়িতে মজুত করা পাটকাঠিতে আগুন ধরে যায়। তার পর সেই আগুন ছড়িয়ে পড়ে একের পর এক বাড়িতে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন