farakka

Bank Dacoity: ফরাক্কায় ব্যাঙ্ক ডাকাতিতে পুলিশের জালে তিন, ধৃতদের থেকে উদ্ধার লুঠের বিপুল টাকা

বুধবার দুপুরে ফারাক্কার একটি ব্যাঙ্কে হানা দেয় ডাকাতরা। অভিযুক্তদের সিসি টিভির ছবিতে চিহ্নিত করে ওই দিনই আটক করে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ফরাক্কা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১৩:৪৩
Share:

সিসি টিভি-র ফুটেজে চিহ্নিত ডাকাতরা। —নিজস্ব চিত্র।

ব্যাঙ্ক ডাকাতির তদন্তে নেমে ফরাক্কায় তিন জনকে গ্রেফতার করল পুলিশ। উদ্ধার হয়েছে লুঠের বিপুল টাকাও। সিসিটিভি-র ফুটেজ খতিয়ে দেখে প্রথমে অভিযুক্তদের চিহ্নিত করা হয়। বাকি ডাকাতদের খোঁজ চলছে।
বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করে জঙ্গিপুর পুলিশ জেলার পুলিশ সুপার ভোলানাথ পাণ্ডে জানিয়ে দেন, ব্যাঙ্ক থেকে লুঠ করা টাকার মধ্যে ৫৪ লক্ষ ৬৭ হাজার ৫১০ টাকা উদ্ধার হয়েছে। পাশাপাশি দু’টি মোটর সাইকেলও আটক করেছে পুলিশ। ধৃতরা হল প্রভাকর শিকদার, অরুণ সরকার এবং বিশ্বজিৎ রায়। এর মধ্যে অরুণ এবং বিশ্বজিৎ ঝাড়খণ্ডের বাসিন্দা।

Advertisement

বুধবার দুপুরে ফরাক্কার একটি ব্যাঙ্কে হানা দেয় ডাকাতরা। অভিযুক্তদের সিসি টিভির ছবিতে চিহ্নিত করে ওই দিনই আটক করে পুলিশ। পরে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার পুলিশ সুপার জানিয়েছেন, সিসিটিভি ফুটেজে জনা সাতেক দুষ্কৃতীকে চিহ্নিত করা হয়েছে। বাকিদের খোঁজে তদন্ত চলছে। অভিযুক্তদের সন্ধানে ঝাড়খণ্ডেও যাচ্ছে পুলিশের বিশেষ দল। পুলিশ সুপারের দাবি, ডাকাতির আগে ডাকাতদল এলাকায় বার বার ‘রেইকি’ করেছিল। স্থানীয় কেউ যুক্ত কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন