Murshidabad

Murshidabad: মুর্শিদাবাদে সাপে কাটা মহিলার প্রাণ বাঁচালেন জওয়ানেরা

স্বামী ওমর ফারুক মণ্ডলের আবেদন সাড়া দিয়ে ক্যাম্পের জওয়ানেরাই অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলঙ্গি শেষ আপডেট: ২০ অগস্ট ২০২১ ২১:২০
Share:

নিজস্ব চিত্র।

মুর্শিদাবাদে সাপে কাটা মহিলার প্রাণ বাঁচালেন ভারত ও বাংলাদেশ সীমান্তের বিএসএফ জওয়ানেরা। ঘটনাটি ঘটেছে জলঙ্গির সরকারপাড়ার সীমান্ত এলাকায়। জওয়াদের উদ্যোগে তড়িঘড়ি বিএসএফ অ্যাম্বুল্যান্স করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলেই ওই মহিলাকে বাঁচানো সম্ভব হয়েছে।

Advertisement

বৃহস্পতিবার চাষের কাজে মাঠে গিয়েছিলেন ২৯ বছরের রুপালি বিবি। সেখানেই একটি বিষাক্ত সাপ তাঁকে কামড়ায়। পাশেই ছিল ১৪১ নম্বর বিএসএফ ক্যাম্প। স্বামী ওমর ফারুক মণ্ডলের আবেদন সাড়া দিয়ে ক্যাম্পের জওয়ানেরাই অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করেন। রুপালিকে দ্রুত নিয়ে যাওয়া হয়েছিল জলঙ্গির সাদিখানদিয়ার গ্রামীণ হাসপাতালে। সঠিক সময়ে চিকিৎসা হওয়ায় প্রাণে বেচেছেন তাঁর স্ত্রী, বলছেন ওমর। তাঁর কথায়, ‘‘বিএসএফ জওয়ানদের অন্তর থেকে ধন্যবাদ জানাতে চাই। তাঁদের জন্যই প্রাণ ফিরে পেল আমার স্ত্রী।’’

এখানেই শেষ নয়। চিকিৎসার পর রুপালি সুস্থ হয়ে উঠতে তাঁকে হাসপাতাল থেকে আবার ওই অ্যাম্বুল্যান্সে করেই বাড়ি পৌঁছে দেন জওয়ানেরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন