Murshidabad

আগ্নেয়াস্ত্র নিয়ে উদ্দেশ্যহীন ভাবে ঘোরাফেরা! মুর্শিদাবাদে গ্রেফতার যুবক, মিলল কার্তুজও

পুলিশ সূত্রে খবর, ধৃতেরা নাম বাহাদুর মোল্লা। তাঁর বাড়ি ডোমকলে। বৃহস্পতিবার জলঙ্গিতে তাঁকে ইতস্তত ভাবে ঘোরাফেরা করতে দেখে সন্দেহ হয় পুলিশের। জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার হন অভিযুক্ত।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

জলঙ্গি শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ২২:৩০
Share:

—প্রতীকী চিত্র।

বহরমপুরের পর মুর্শিদাবাদের জলঙ্গিতেও আগেয়াস্ত্র-সহ এক যুবককে গ্রেফতার করল পুলিশ। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে দুটি ওয়ান শটার পিস্তল এবং দুই রাউন্ড কার্তুজ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ জলঙ্গির সাহেবরামপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধৃতেরা নাম বাহাদুর মোল্লা। তাঁর বাড়ি ডোমকলে। বৃহস্পতিবার জলঙ্গিতে তাঁকে ইতস্তত ভাবে ঘোরাফেরা করতে দেখে সন্দেহ হয় পুলিশের। জিজ্ঞাসাবাদ করা হয়। বাহাদুরের কথাবার্তায় অসঙ্গতি দেখা যায়। তখন তাঁকে তল্লাশি করা হয়। তার পরেই যুবকের কাছে আগ্নেয়াস্ত্র মেলে। পাওয়া যায় কার্তুজও। এর পর গ্রেফতার করা হয় ওই ব্যক্তিকে।

কী কারণে ওই যুবক আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরছিলেন, তা খতিয়ে দেখছে পুলিশ। কোথা থেকেই বা ওই আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ এল, তা নিয়েও তদন্ত শুরু হয়েছে। শুক্রবার ধৃতকে বহরমপুর আদালতে তোলা হয়। বিচারক তাঁকে পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন