farakka

মায়ের হাতের পায়েস খেয়ে বেরিয়ে তিন দিনেও ঘরে ফেরেনি অষ্টম শ্রেণির পড়ুয়া

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ফরাক্কা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ২৩:৫০
Share:

প্রতীকী ছবি।

তিন দিন আগে বিকেলে স্কুল থেকে এসে মায়ের হাতের তৈরি করা পায়েস ও রুটি খেয়ে ঘর থেকে বেরিয়েছিল ছেলে। বলে গিয়েছিল, খেলতে যাচ্ছে সে। তার পর থেকেই নিখোঁজ! দীর্ঘ ৪৮ ঘণ্টা পেরিয়ে গেলেও ঘরের সন্তান না ফেরায় উদ্বেগ বাড়ছে পরিবারে। পরিবারের পক্ষ থেকে ইতিমধ্যেই থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছে। নিখোঁজ পড়ুয়ার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই ফরাক্কার রামনগর গ্রামের বাসিন্দা অষ্টম শ্রেণির ছাত্রের হঠাৎ খোঁজ পাওয়া যাচ্ছে না। বাবা সারা রাত খোঁজ করেন। যেখানে যেখানে সম্ভব, সব জায়গাতেই খোঁজ চালানো হয় ছেলেটির। কিন্তু কোথাও খোঁজ মেলেনি তার। বছর চোদ্দোর ছেলেটির বন্ধুদের সঙ্গেও শনিবার কথা বলে পুলিশ। পুলিশ সূত্রে খবর, সেখান থেকেই জানা গিয়েছে, সে অন্য দিনের মতোই খেলতে এসেছিল। তার পর বেরিয়েও যায় কিছু না বলেই। শনিবার নিয়ে তিন দিন হতে চলল। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রের দাবি।

ফরাক্কার এসডিপিও রাসপ্রীত সিংহ বলেন, ‘‘নিখোঁজ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন