Death

বিয়ে বাড়িতে যাওয়ার সময় ৫ বছরের শিশুর প্রাণ গেল ট্র্যাক্টরের ধাক্কায়!

গুরুতর জখম অবস্থায় শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। রবিবার সকালে মুর্শিদাবাদের নবগ্রামের চুপুর মোড় সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

নবগ্রাম শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ২৩:৪১
Share:

—প্রতীকী চিত্র।

পাঁচ বছরের শিশুকে পিছে দিল দ্রুত গতিতে ছুটে আসা পাথরবোঝাই একটি ট্র্যাক্টর। গুরুতর জখম অবস্থায় শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। রবিবার সকালে মুর্শিদাবাদের নবগ্রামের চুপুর মোড় সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। শিশুটির দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘাতক ট্র্যাক্টরটিকে চালক-সহ গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মুর্শিদাবাদের নবগ্রাম এলাকার বাসিন্দা ওই শিশু রবিবার সকালে বাড়ির পাশে বিয়ে বাড়ির দিকে যাচ্ছিল। রাস্তা পার হওয়ার জন্য রাস্তার পাশে দাঁড়িয়ে থাকার সময় পাঁচগ্রাম থেকে নবগ্রামগামী পাথরবোঝাই ট্র্যাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে শিশুকে ধাক্কা মারে। স্থানীয়েরা গুরুতর আহত অবস্থায় শিশুকে উদ্ধার করে পাঁচগ্রাম প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। ঘাতক ট্র্যাক্টরটিকে আটক এবং চালককে গ্রেফতার করেছে পুলিশ। মৃতদেহ ময়নাদতন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবার জুড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন