Nadia

পাচার করা হচ্ছিল বাংলাদেশে, নদিয়ায় উদ্ধার নিষিদ্ধ কাশির সিরাপ, গ্রেফতার এক

রুটিয়া থানার পুলিশের হাতে গ্রেফতার হওয়া ওই ব্যক্তির নাম পানুপ মণ্ডল। তিনি বাংলাদেশ সীমান্তবর্তী শিকারপুর এলাকার বাসিন্দা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

করিমপুর শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৬:৩১
Share:

প্রতীকী ছবি।

বাংলাদেশে কাশির সিরাপ পাচারের অভিযোগে নদিয়ায় গ্রেফতার এক জন। মুরুটিয়া থানার পুলিশের হাতে গ্রেফতার হওয়া ওই ব্যক্তির নাম পানুপ মণ্ডল। তিনি বাংলাদেশ সীমান্তবর্তী শিকারপুর এলাকার বাসিন্দা। তাঁর কাছ থেকে বস্তাবন্দি ফেনসিডিল উদ্ধার হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, মুরুটিয়া থানার মাধপুর এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে একটি টোটোতে তল্লাশি চালায় পুলিশ। পুলিশের তল্লাশিতে ওই টোটোর ভিতরের ক্যাবিনেট থেকে উদ্ধার হয়েছে ৬০০ বোতল কাশির সিরাপ। পুলিশের চোখে ধুলো দিতে ধৃত ওই কাশির সিরাপ যাত্রীবাহী টোটোর ক্যাবিনেটে লুকিয়ে পাচারের চেষ্টা হয়েছিল বলে দাবি তদন্তকারীদের সূত্রের।

তেহট্টের এসডিপিও শুভতোষ সরকার বলেন, ‘‘ধৃতকে জিজ্ঞাসাবাদ করে আর কারা এই পাচার চক্রের সঙ্গে যুক্ত, তা খোঁজার চেষ্টা করা হচ্ছে। আন্তর্জাতিক পাচার চক্রের সঙ্গে ধৃত ব্যক্তির কতটা যোগাযোগ ছিল, তাও খতিয়ে দেখা হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন