Body Recovered

মাছ ধরতে গিয়ে গঙ্গা থেকে মৃতদেহ উদ্ধার করলেন মৎস্যজীবীরা,পরিচয় জানার চেষ্টায় পুলিশ

পুলিশ সূত্রে খবর, এলাকার কেউ ওই ব্যক্তিকে চেনেন না বলে জানিয়েছেন। পরিচয় জানার জন্য জেলার প্রায় সমস্ত থানায় মৃত ব্যক্তির তথ্য জোগাড় করছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ফরাক্কা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১১:৫০
Share:

—প্রতীকী চিত্র।

আবার মুর্শিদাবাদে গঙ্গায় দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। শনিবার বাড়ি ফেরার সময় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির দেহ উদ্ধার করেন মৎস্যজীবীরা। খবর দেওয়া হয় ফরাক্কা থানায়। পুলিশ এসে বেনিয়াগ্রাম প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় ওই ব্যক্তিকে। কিন্তু কর্তব্যরত চিকিৎসকেরা ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন। তার পর ময়নাতদন্তের জন্য দেহটি জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এখনও পর্যন্ত মৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি। দেহটি কোথা থেকে এল, খুন না কি আত্মহত্যা— এ সব জানতে তদন্ত শুরু করেছে পুলিশ ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, শনিবার বিকেলে মৎস্যজীবীরা মাছ ধরে ফেরার সময় ফরাক্কার রামরামপুর গঙ্গার ঘাট এলাকায় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন। তার পর ভিড় জমাতে শুরু করেন স্থানীয়রা। খবর পৌঁছয় ফরাক্কা থানায়। সন্ধ্যায় পুলিশ দেহটি উদ্ধার করে বেনিয়াগ্রাম স্বাস্থ্যকেন্দ্রে যায়। পুলিশ সূত্রে খবর, এলাকার কেউ ওই ব্যক্তিকে চেনেন না বলে জানিয়েছেন। অন্য কোনও এলাকার বাসিন্দা বলে অনুমান করা হচ্ছে। পরিচয় জানার জন্য জেলার প্রায় সমস্ত থানায় মৃত ব্যক্তির তথ্য জোগাড় করার চেষ্টা করছে পুলিশ। পাশাপাশি মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্ত হচ্ছে।

এ নিয়ে ফরাক্কা মহকুমা পুলিশ আধিকারিক রাসপ্রীত সিংহ বলেন, ‘‘দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। মৃত ব্যক্তির নাম পরিচয় জানার চেষ্টা চলছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন