Farakka Horror

ছিনতাইয়ে বাধা দিয়ে ‘গণধর্ষণে’র শিকার মহিলা, পুলিশের হাতে আটক এক, এখনও অধরা দুই অভিযুক্ত

কাজ সেরে বাড়ি ফেরার পথে তিন ছিনতাইবাজ মহিলার ফোন এবং মানিব্যাগ ছিনিয়ে পালায়। মহিলা তাদের পিছু ধাওয়া করেন। সেই সময়ই মহিলাকে জোর করে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ফরাক্কা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ১৯:৫৫
Share:

— প্রতীকী চিত্র।

কাজ সেরে বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার এক মহিলা। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের শমসেরগঞ্জ থানার মালঞ্চ কৃষ্ণনগরে। নির্যাতিতা বর্তমানে জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় পুলিশ এক অভিযুক্তকে আটক করে জেরা শুরু করেছে। বাকি দুই অভিযুক্তের সন্ধানে চলছে তল্লাশি।

Advertisement

শমসেরগঞ্জ থানার গাজিনগর-মালঞ্চ পঞ্চায়েতের মালঞ্চ গ্রামের বাসিন্দা বছর তিরিশের ওই মহিলা রঘুনাথগঞ্জে এক ব্যাঙ্ককর্মীর বাড়িতে পরিচারিকার কাজ করেন। কাজ সেরে প্রতিদিন সন্ধ্যায় বাড়ি ফেরেন। শুক্রবার সন্ধ্যায় তিনি রঘুনাথগঞ্জ থেকে বাস ধরে আঁকুড়া বাসস্ট্যান্ডে নেমে হেঁটে মালঞ্চ ঘাটে আসেন। আচমকাই তিন যুবক তাঁর হাত থেকে মানিব্যাগ ও মোবাইল ছিনতাই করে পালানোর চেষ্টা করে বলে অভিযোগ। ছিনতাইকারীদের পিছু ধাওয়া করেন মহিলা। কিছু দূর যাওয়ার পর আচমকা এক যুবক পিছন থেকে ওই মহিলাকে জাপটে ধরে জবরদস্তি রাস্তার পাশের ঝোপের মধ্যে নিয়ে যায়। সেখানে তিন যুবক মিলে ওই মহিলাকে গণধর্ষণ করেন বলে অভিযোগ। নির্যাতিতাকে উদ্ধার করে হাসপালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে নির্যাতিতা জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন।

নির্যাতিতা বলেন, ‘‘আমার মোবাইল আর মানিব্যাগ ছিনতাই করে তিন জন পালানোর চেষ্টা করলে আমি তাদের পিছু ধাওয়া করি। কিছু দূর যাওয়ার পর আচমকা এক যুবক পিছন থেকে আমার চুলের মুঠি ধরে ঝোপের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এর পর আরও দু’জন আমাকে ধর্ষণ করে। শমসেরগঞ্জ থানায় ছিনতাই ও গণধর্ষণের লিখিত অভিযোগ জানিয়েছি। অভিযুক্ত তিন যুবকের মুখ আমি চিনি, কিন্তু নাম জানি না।’’

Advertisement

শমসেরগঞ্জ থানার পুলিশ সূত্রে জানানো হয়েছে যে, এই ধরনের একটি অভিযোগ তাঁরা পেয়েছেন। একজনকে ইতিমধ্যে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন