Mamata Banerjee

COVID-19: কোভিড মোকাবিলা কমিটির মাথায় অভিজিৎ, বৃহস্পতিবার হতে পারে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক

বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে অভিজিতের বৈঠকের সম্ভাবনা রয়েছে। সূত্রের খবর, দুপুর দুটোয় তাঁর নবান্ন আসার কথা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২১ ২৩:২৬
Share:

মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে বুধবার শহরে আসতে পারেন নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার দুপুরে নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর বৈঠকের সম্ভাবনা রয়েছে। নবান্ন সূত্রে খবর, দুপুর দুটোয় তাঁর নবান্ন আসার কথা। তারপরে মুখোমুখি বৈঠকে বসবেন মুখ্যমন্ত্রী-অভিজিৎ।

Advertisement

কোভিড মোকাবিলায় মুখ্যমন্ত্রী যে কমিটি গঠন করেছেন তার প্রধান অভিজিৎ। বিদেশে থাকাকালীন ভার্চুয়াল মাধ্যমে তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গে এই কমিটির বৈঠকে অংশ নিয়েছেন। কিন্তু এ বার বৈঠক হবে মুখোমুখি। নবান্ন সূত্রে খবর, রাজ্যের কোভিড পরিস্থিতি মোকাবিলা ছাড়াও আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা হতে পারে তাঁদের বৈঠকে।

২০১৯-এর অক্টোবরে নোবেল পুরস্কার পান অভিজিৎ। তার পরেই তাঁকে সম্মান জ্ঞাপন করেন মমতা। রাজ্যে কোভিড সংক্রমণ শুরু হলে তাঁকে মাথায় রেখেই কমিটি গড়েছিলেন মুখ্যমন্ত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন