Rehab Center

ময়নাগুড়ির রিহ্যাবে মৃত্যু ১৬ বছরের কিশোরের

পুলিশ জানিয়েছে, ছেলেটির নাম ময়ুখ গুহ (১৬)। জলপাইগুড়ি জেলা স্কুলের ছাত্র।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ময়নাগুড়ি শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২১ ০২:১০
Share:

ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব চিত্র।

মোবাইল গেমের আসক্তি কাটাতে দশম শ্রেনীর ছাত্রকে দেওয়া হয়েছিল জলপাইগুড়ির একটি রিহ্যাব সেন্টারে। বৃহস্পতিবার সেখানেই ছেলেটির অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে অভিযোগ পরিবারের। রিহ্যাব কর্তৃপক্ষর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে মৃত বালকের পরিবার।

Advertisement

পুলিশ জানিয়েছে, ছেলেটির নাম ময়ুখ গুহ (১৬)। জলপাইগুড়ি জেলা স্কুলের ছাত্র। তাঁর বাবা বিভাস গুহ ব্যবসায়ী। তাঁরা ময়নাগুড়ির শহিদগড় এলাকার বাসিন্দা।

জানা গিয়েছে, বৃহস্পতিবার বেলার দিকে রিহ্যাব কর্তৃপক্ষ ময়ুখের পরিবারকে জানায়, তাঁদের ছেলে অসুস্থ। ময়ুখকে নিয়ে নার্সিংহোমে গেলেও, সেখানে ভর্তি নেওয়া হয়নি তাঁকে। এর পর রিহ্যাব কর্তৃপক্ষ ময়ুখকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে চলে যায় বলে অভিযোগ।

Advertisement

ঘটনা নিয়ে পরিবারের পক্ষ থেকে কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার পলাশ চন্দ্র ঢালী এবং ডেপটি পুলিশ সুপার সমীর পাল রিহ্যাব সেন্টারে যান। সেখানে অভিযান চালিয়ে রিহ্যাবের দুই কর্মকর্তাকে আটক করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানতে চাইছে পুলিশ। পাশাপাশি রিহ্যাব সেন্টার খালি করে সেখানকার ১৫ জন আবাসিককে হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন