Clash

জমি নিয়ে দুই পরিবারের বিবাদ গড়াল সংঘর্ষে, ধূপগুড়িতে দুই পক্ষ ভর্তি একই হাসপাতালে

পূর্ব শালবাড়ি গ্রামের বাসিন্দা শিরোমণি সরকারের বাড়ির দুই বিঘা জমির সীমানা নিয়ে দীর্ঘ দিনের সমস্যা রয়েছে তাঁর প্রতিবেশী নারায়ণ সরকারের সঙ্গে। বুধবার দুপুরে শুরু হয় সংঘর্ষ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলপাইগুড়ি শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ১৯:১৩
Share:

হাসপাতালে আহতরা। — নিজস্ব চিত্র।

জমি নিয়ে দুই পরিবারের বিবাদ গড়াল রক্তক্ষয়ী সংঘর্ষে। ধারালো অস্ত্রের কোপে আহত হলেন পাঁচ জন। বুধবার এই ঘটনা ঘটেছে জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি ব্লকের গাদং-২ গ্রাম পঞ্চায়েতের পূর্ব শালবাড়ি এলাকায়। আহতরা ভর্তি হাসপাতালে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পূর্ব শালবাড়ি গ্রামের বাসিন্দা শিরোমণি সরকারের বাড়ির দুই বিঘা জমির সীমানা নিয়ে দীর্ঘ দিনের সমস্যা রয়েছে তাঁর প্রতিবেশী নারায়ণ সরকারের সঙ্গে। বুধবার দুপুরে সেই সীমানা নিয়ে আবার নারায়ণের সঙ্গে বিবাদ শুরু হয় শিরোমণির। বচসা থেকে মারপিটে জড়িয়ে পড়ে দু’পক্ষ। অভিযোগ, নারায়ণ-সহ তার পরিবারের সদস্যরা ধারালো অস্ত্র এবং লাঠিসোঁটা নিয়ে শিরোমণির পরিবারের উপর চড়াও হন। তার জেরে শিরোমণির পরিবারের শিরোমণি, তাঁর স্ত্রী এবং তাঁর মেয়ে ধারালো অস্ত্রের কোপে জখম হন। তাঁদেরকে রক্তাক্ত অবস্থায় ভর্তি করানো হয় ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে। সংঘর্ষে জখম হন নারায়ণ এবং তাঁর ছেলে প্রসেনজিৎও। তাঁরা ভর্তি ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে।

নারায়ণ অবশ্য সমস্ত অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন। ঘটনার কথা অস্বীকার করেন তিনি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন