Awas Yojna

পিছনে সাক্ষাৎ যম! আবাস তদন্তে এসে রগচটা মোষের সামনে কেন্দ্রীয় দলের দুই সদস্য

আবাস যোজনার তদন্তে হরিশ্চন্দ্রপুর ২ ব্লকের মহালদারপাড়ায় ঢুকেছিলেন কেন্দ্রীয় দলের ২ সদস্য। সঙ্গে ছিলেন পুলিশকর্মীরাও। ওই দলটির সদস্যদের একাংশকে তাড়া করে একটি মোষ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হরিশ্চন্দ্রপুর শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৯:২৯
Share:

তখন তাড়া করেছে মোষ। — নিজস্ব চিত্র।

আবাস যোজনার তদন্তে এসে মোষের গুঁতো থেকে কোনও ক্রমে বাঁচলেন কেন্দ্রীয় দলের দুই আধিকারিক। এই ঘটনা ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুরে। ওই দুই কেন্দ্রীয় আধিকারিককে বাঁচিয়েছেন রাজ্যের পুলিশকর্মীরা। ভয়াবহ বিপদের মুখ থেকে ফিরে হাঁফ ছেড়ে বেঁচেছেন দুই আধিকারিকও।

Advertisement

বৃহস্পতিবার আবাস যোজনার তদন্তে হরিশ্চন্দ্রপুর ২ ব্লকের মহালদারপাড়ায় ঢুকেছিলেন কেন্দ্রীয় দলের ২ সদস্য। তাঁরা হলেন, রাম সাগর এবং আশিস শ্রীবাস্তব। সঙ্গে ছিলেন পুলিশকর্মীরাও। বাড়ি বাড়ি ঘুরে তাঁরা যাচাই করে নিচ্ছিলেন গোটা বিষয়টি। প্রত্যক্ষদর্শীদের মতে, এমনই একটি বাড়ি থেকে অন্য একটি বাড়িতে যাওয়ার সময় কেন্দ্রীয় দলের ২ সদস্যের পিছনে আচমকা উপস্থিত হয় একটি মোষ। শিং বাগিয়ে সেটা তাড়া করে রাম এবং আশিসকে। পড়ি কি মরি করে ছুটতে শুরু করে ওই দলটির একাংশ।

তবে পুলিশ কর্মীরা তৎপর হয়ে মোষটিকে দূরে সরিয়ে দেন। তত ক্ষণে কিছুটা ছুটে শীতেও গলদঘর্ম অবস্থা ওই দলটির কয়েক জনের। তবে মোষটিকে সরিয়ে দেওয়ায় স্বস্তির শ্বাস ফেলেন দলের সদস্যরা। স্থানীয় এক বাসিন্দার কথায়, ‘‘ওই মোষটি রগচটা। এর আগেও অনেককে এমন তাড়া করেছে। তবে আজ সকলকে বাঁচিয়ে দিল পুলিশ।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন