Durga idol

জমি পরিষ্কার করতে গিয়ে মালদহের মানিকচকে মূর্তি উদ্ধার

মূর্তির খবর পেয়ে ঘটনাস্থলে এলাকার লোকজন জড়ো হন। তাঁরা মূর্তিটিকে নিয়ে গিয়ে জল দিয়ে পরিষ্কার করেন। তাঁদের দাবি, মূর্তিটি সোনার এবং এটি একটি দুর্গা মূর্তি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মানিকচক শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ০১:৫৭
Share:

জঙ্গল পরিষ্কার করতে গিয়ে একটি মূর্তি খুঁজে পাওয়া যায়। নিজস্ব চিত্র।

জমি পরিষ্কার করতে গিয়ে উদ্ধার সোনার দুর্গা মূর্তি। এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়াল মালদহের মানিকচকে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Advertisement

বুধবার মীরদাদপুর অঞ্চলের রাজনগরের দামোদরপুর ঘোষপাড়া এলাকার বাসিন্দা বিশু ঘোষের জমিতে জঙ্গল পরিষ্কার করতে গিয়ে একটি মূর্তি খুঁজে পাওয়া যায়। মূর্তির খবর পেয়ে ঘটনাস্থলে এলাকার লোকজন জড়ো হন। তাঁরা মূর্তিটিকে নিয়ে গিয়ে জল দিয়ে পরিষ্কার করেন। তাঁদের দাবি, মূর্তিটি সোনার এবং এটি একটি দুর্গা মূর্তি। এই ঘটনা ঘিরে চাঞ্চল্য তৈরি হয় এলাকায়। স্থানীয়েরা খবর দেন পুলিশকে। ঘটনাস্থলে এসে পৌঁছয় মানিকচক থানার পুলিশ।

পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব বলেন, “একটি দুগা মূর্তি উদ্ধার হয়েছে। স্থানীয় বাসিন্দারা দাবি করেছে, এটা সোনার মূর্তি। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। এলাকার লোকজন মূর্তিটিকে পুজোও করতে শুরু করেছেন। কোনও রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় পুলিশ পিকেটিংও বসানো হয়েছে।” মূর্তিটি কার বা কোথা থেকে এসেছে সেই ব্যাপারেও পুলিশ তদন্ত করে দেখছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন