Malda

প্রধানমন্ত্রীকে কটূক্তির প্রতিবাদ করায় বিজেপি কর্মীকে মার, অভিযুক্ত তৃণমূল

গুরুতর আঘাত পান চোখে। তাঁর অভিযোগ, ওই যুবকরা তৃণমূলের সঙ্গে জড়িত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২০ ১৮:০৬
Share:

আক্রান্ত বিজেপি কর্মী। —নিজস্ব চিত্র

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামে কটুক্তি করছিলেন তৃণমূল কর্মীরা। তার প্রতিবাদ করায় এক বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূলের ওই কর্মীদের বিরুদ্ধে। এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ায় মালদহের চাঁচোলে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূলের স্থানীয় নেতৃত্ব। আক্রান্ত বিজেপি কর্মীর নাম অমরচন্দ্র দাস।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আশ্রমপাড়া এলাকার বাসিন্দা অমর মঙ্গলবার রাতে চাচোল বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় জল আনতে যান। অভিযোগ, সেই সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামে কটূক্তি, কুরুচিকর কথা বলছিলেন। তার প্রতিবাদ করায় তাঁকে বেধড়ক মারধর করেন ওই যুবকরা। গুরুতর আঘাত পান চোখে। তাঁর অভিযোগ, ওই যুবকরা তৃণমূলের সঙ্গে জড়িত। বুধবার চাঁচোল থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

যদিও অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি তৃণমূলের। মালদহ জেলা পরিষদের কৃষি কর্মাধ্যক্ষ রফিকুল হোসেন বলেন, ‘‘গ্রাম্য বিবাদের জেরে এই ঘটনা। এর সঙ্গে রাজনীতির যোগ নেই। পুলিশকে বলব ঘটনার সঠিক তদন্ত করতে। মারধরের সংস্কৃতি তৃণমূলের নয়।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন