BJP

বিজেপি কার্যালয়ে আগুন, একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলছে শাসক-বিরোধী

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ২১:৫৯
Share:

বিজেপি অফিসে আগুন দেওয়া ঘিরে এলাকায় উত্তেজনা। নিজস্ব চিত্র।

গভীর রাতে বিজেপি কার্যালয়ে অফিসে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। কোচবিহারে দিনহাটা ১ নম্বর ব্লকের ভেটাগুড়ি বাজার এলাকার ঘটনা।

Advertisement

বিজেপির অভিযোগ, শুধু পার্টি অফিস ভাঙচুর, অগ্নিসংযোগই নয় এলাকায় ব্যাপক বোমাবাজিও করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। দিনহাটা থেকে দমকলের ১টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে বলে জানা গিয়েছে। এই ঘটনার প্রতিবাদে শুক্রবার ভেটাগুড়ি বাজারে প্রতিবাদ মিছিল করে বিজেপি।

বিজেপির জেলা সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তীর অভিযোগ, তৃণমূল কোচবিহার জেলা জুড়ে যে হিংসাত্মক খেলায় মেতেছে তার ফল আগামী বিধানসভা নির্বাচনে তাদের ভুগতে হবে। তৃণমূল এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে চাইছে। বিজেপি তার তীব্র ধিক্কার জানাচ্ছে।

Advertisement

কোচবিহার জেলা তৃণমূলের সভাপতি পার্থপ্রতিম রায়ের পাল্টা অভিযোগ, দীর্ঘদিন ধরে ভেটাগুড়ি এলাকায় সাংসদ নিশীথ প্রামাণিকের নেতৃত্বে সন্ত্রাসের পরিবেশ তৈরি করা হয়েছিল। মানুষ তার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। তাই পায়ের তলার মাটি ফিরে পেতে বিজেপি নিজেদের পার্টি অফিসে আগুন ধরিয়ে ভাঙচুর করে তৃণমূলের ঘাড়ে দোষ চাপানোর চেষ্টা করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন